কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হোমওয়ার্কের জন্য মায়ের বকা খেয়ে এতিমখানায় যাওয়ার আবদার চীনা শিশুর

www.ajkerpatrika.com চীন প্রকাশিত: ১৬ আগস্ট ২০২৩, ১৩:২১

স্কুল থেকে দেওয়া বাড়ির কাজ না করায় চীনের ১০ বছরের এক শিশুকে বকা দিয়েছিলেন মা। এতে রাগ করে স্থানীয় পুলিশ স্টেশনে চলে যায় সে। সেখানে মা-বাবার নামে অভিযোগ করার পাশাপাশি তাকে এতিমখানায় পাঠিয়ে দেওয়ার অনুরোধ করে ছেলেটি। চীনা গণমাধ্যম সহু ডট কম এ তথ্য নিশ্চিত করে জানায় চীনা সামাজিক যোগাযোগমাধ্যম উইবোতে চীনা পুলিশ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ শেয়ার করেছে। 


চীনের চংকিংয়ে ঘটে এ আশ্চর্য ঘটনা। সিসিটিভি ফুটেজে দেখা যায় একটা ছোট ছেলে রাগে ফুঁসতে ফুঁসতে ইউবেইয়ের হোয়েশিং পুলিশ স্টেশনে হাজির হয়েছে। সেখানে দুজন পুলিশ সদস্য তার সঙ্গে কথা বলে। দশ বছরের ছেলেটি এ সময় পুলিশ সদস্যদের জানায় হোমওয়ার্ক না করায় তাঁর মা তাকে বকা দিয়েছেন। কাজেই বাড়ি ছেড়ে এখানে চলে এসেছে সে। এখন এতিমখানায় যেতে চায় সে। তাঁকে সেখানে পাঠিয়ে দেওয়ার অনুরোধ করে ছেলেটি। 


তবে পুলিশ সদস্যরা ছেলেটিকে শান্তভাবে বোঝালে একপর্যায়ে পরিবারের সদস্যদের ফোন নম্বর দেয় সে। একজন পুলিশ তাঁর মাকে ফোন দিলে স্কুলের হোমওয়ার্ক না করায় বকা দেওয়ার কথা নিশ্চিত করেন তিনি। তবে ভদ্রমহিলা কল্পনাও করেননি এ জন্য এতিমখানায় যেতে বাড়ি থেকে পালিয়ে যাবে সে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে