কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছবি শেয়ার করে কাদের প্রতি কৃতজ্ঞতা জানালেন প্রসেনজিৎ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৩, ১১:১৭

বর্তমানে বেশ ব্যস্ত সময় কাটছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। শুধু টলিউড নয়, বলিউডেও চুটিয়ে অভিনয় করছেন তিনি। চলতি বছরেই স্ট্রিমিং শুরু হয়েছে প্রসেনজিতের দুটি হিন্দি ওয়েব সিরিজ। সিরিজের তার অভিনয় প্রশংসা পেয়েছে সিনেপ্রেমীদের কাছে।


সম্প্রতি প্রসেনজিৎ শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘দশম অবতার’র শুটিং। এই ছবিতে প্রসেনজিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত ও জয়া আহসান।


বাণিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবি, সিনেমা থেকে ওয়েব সিরিজ– সব ক্ষেত্রেই দক্ষ অভিনেতা হিসেবে সাফল্যের সঙ্গে কাজ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সফলতার পেছনে যে বিশেষ মানুষগুলো ছিলেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে একটি সুন্দর ফ্রেমবন্দি মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।


সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিতের শেয়ার করা ছবিতে দেখা গেছে, হরনাথ চট্টোপাধ্যায়, অনুপ সেনগুপ্ত, প্রভাত রায়, সুজিত গুহ, বীরেশ চট্টোপাধ্যায়, অনামিকা সাহা, স্বান্তনা বসুকে। একঝাঁক পরিচালক এবং অভিনেত্রীদের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, ‘যাদের ছাড়া আমি আমিই হতাম না।’


প্রসেনজিৎ ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই কমেন্টে ভরিয়েছেন অনুরাগীরা। এক অনুরাগী লিখেছেন, ‘দারুণ লাগল পোস্টটা গুরুদেব। ক্যারিয়ারের এই জায়গায় এসে লেজেন্ডদের সঙ্গে এরকম একটা সত্য পোস্ট তোমার পক্ষেই সম্ভব। তাই তুমি প্রসেনজিৎ, তুমিই ইন্ডাস্ট্রি।’ আরেকজন লিখেছেন, ‘স্বপন সাহা থাকলে ফ্রেমটা সম্পূর্ণ হতো।’ আরেক অনুরাগী লিখেছেন, ‘অনেকদিন পর দেখা গেল বীরেশ চট্টোপাধ্যায়কে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও