কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অনাকাঙ্ক্ষিত কিছু ঘটলে ইন্টারভিউ আর স্ট্যাটাস দেওয়া যাবে না!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৩, ০২:১৮

সিদ্ধান্তটি বিতর্কিত কিংবা শিল্পী-কুশলীদের হাতে-পায়ে বেড়ি পরানোর মতো মনে হলেও, বাস্তবতা এখন সেদিকেই ঠেলে দিয়েছে সাংগঠনিক বিচারকদের। ফলে টিভি শিল্পের সঙ্গে জড়িত সকল সংগঠন এক টেবিলে বসে এমন সিদ্ধান্তই নিয়েছে। স্পষ্ট ভাষায় বলা হয়েছে, এখন থেকে টিভি সেক্টরে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে শুরুতেই নিজ নিজ সংগঠনে জানাতে হবে। সেটি না করে ফেসবুকে স্ট্যাটাস আর গণমাধ্যমে ইন্টারভিউ দেওয়া যাবে না।


সোমবার (১৪ আগস্ট) রাতে এই সিদ্ধান্ত লিখিত আকারে গণমাধ্যমে পাঠানো হয়েছে অভিনয়শিল্পী সংঘের প্যাডে। সেখানে স্পষ্ট ভাষায় জানানো হয়, ‘যেহেতু সোশ্যাল মিডিয়া কিংবা অনলাইন ইন্টারভিউ ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ কোনও ঘটনার সমাধান দিতে পারে না বরং যে কোনও পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করে, সেহেতু এখন থেকে আন্তঃসংগঠনের কার্যনির্বাহী কমিটির এবং সকল সংগঠনের সকল সাধারণ সদস্য যে কোনও ঘটনার প্রেক্ষিতে যার যার সংশ্লিষ্ট সংগঠনে অভিযোগ করবেন। যে কোনও অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রেক্ষিতে ইন্টারভিউ এবং সোশ্যাল মিডিয়াতে কোনও প্রকার পোস্ট করতে পারবেন না।’


সংগঠনের পক্ষ থেকে হুঁশিয়ারি দিয়ে আরও বলা হয়, শুটিং পরিবেশ সুষ্ঠু-সুন্দর রাখার লক্ষ্যে সকল শিল্পী ও কলাকুশলীদের বিশেষভাবে অনুরোধ করা হলো। এর পরেও কেউ যদি কোনও প্রকার অসদাচরণ, বিশৃঙ্খলা, কাজের সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করেন তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও