কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৯ হলুদ ও ৩ লাল কার্ডের ম্যাচে পয়েন্ট-জাভি সব হারিয়েছে বার্সা

চ্যানেল আই প্রকাশিত: ১৪ আগস্ট ২০২৩, ১১:২০

লা লিগার নতুন মৌসুমের শুরুটা ভালো হয়নি বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার। প্রথম ম্যাচেই গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করেছে জাভি হার্নান্দেজের দল। ৯ হলুদ ও ৩ লাল কার্ডের ম্যাচে বিরতির আগেই ১০ জনের দলে পরিণত হয় বার্সা। দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখেন কোচ জাভিও। গেটাফের জাইমে মাতা লাল কার্ড দেখলে প্রায় আধাঘণ্টা ১০ জন নিয়ে খেলে তারাও।


গেটাফের মাঠে রোববার রাতের নাটকীয় ম্যাচে জয়ের দেখা মেলেনি কারোই। লিগ শিরোপা ধরে রাখার মিশনে আনসু ফাতি-রবার্ট লেভান্ডোভস্কিরা মাঠ ছেড়েছেন ড্র নিয়ে। প্রতিপক্ষের মাঠে এ নিয়ে লিগে টানা চতুর্থ ম‍্যাচে গোল করতে ব‍্যর্থ হয়েছে কাতালান বাহিনী।


ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণে স্বাগতিকদের কোণঠাসা করে রাখে বার্সা। শুরুর ১৫ মিনিটের মধ্যে রাফিনহাকে আক্রমণাত্মকভাবে রুখতে গিয়ে হলুদ কার্ড দেখেন গেটাফের ডিফেন্ডার স্টেফান মিত্রোভিচ। দলটির দুই ডিফেন্ডার কার্লেস আলেনা, ড্যামিয়ান সুয়ারেজ এবং দুই মিডফিল্ডার অ্যান্টনি লোজানো, ডিজেনে ডাকোনম হলুদ কার্ড দেখেন। হলুদ কার্ড দেখেন বার্সেলোনার গ্যাভি ও পর্তু।


প্রথমার্ধ শেষ হওয়ার দুই মিনিট আগে রাফিনহার লাল কার্ডে ১০ জনে পরিণত হয় বার্সেলোনা। রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে প্রথমবার হদুল কার্ড দেখেন ব্রাজিলীয় উইঙ্গার রাফিনহা। সেটির মিনিট পাঁচেক পর বল দখলে নিতে গিয়ে গেটাফের গাস্তন আলভারেজকে কনুই মেরে লাল কার্ড দেখেন ২৬ বর্ষী তারকা।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও