কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়াঘা সীমান্তে সেনা জওয়ানদের থেকে শিখলেন বন্দুক চালানো, কিসের প্রস্তুতি নিচ্ছেন কিয়ারা?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৪ আগস্ট ২০২৩, ১০:২২

বলিউডে সাম্প্রতিক কালের অন্যতম জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী কিয়ারা আডবাণী। বলিউডে নজরে এসেছিলেন ‘কবীর সিংহ’ ছবির মাধ্যমে। তার পরে গত কয়েক বছরে ‘লাস্ট স্টোরিজ়’, ‘গিল্টি’, ‘শেরশাহ’, ‘ভুল ভুলাইয়া ২’ ‘জুগ জুগ জিয়ো’, ‘সত্যপ্রেম কি কথা’র মতো ছবি ও সিরিজ়ে অভিনয় করে বলিউড অভিনেত্রীদের তালিকার প্রথম দিকে উঠে এসেছেন কিয়ারা। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সুসময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। চলতি বছরেই প্রেমের মাসে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কিয়ারা। পরের ছবির কাজ ছাড়াও আপাতত একাধিক শুট নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। তার মধ্যেই সময় বার করে আটারি-ওয়াঘা সীমান্তে গেলেন তিনি। সেখানে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটালেন, শিখলেন বন্দুক চালানোও। জওয়ানদের সঙ্গে দড়ি টানাটানি খেলাতেও মাতলেন অভিনেত্রী। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।


সামনেই দেশের স্বাধীনতা দিবস। সেই উপলক্ষেই আটারি-ওয়াঘা সীমান্তে গিয়ে হাজির হয়েছিলেন কিয়ারা। তার উপরে ‘শেরশাহ’-এর মতো ছবিতে কাজ করার পরে ভারতীয় সেনা জওয়ান ও তাঁদের জীবনযাপনের প্রতি শ্রদ্ধা আরও বেড়েছে অভিনেত্রীর। ওয়াঘা সীমান্তে গিয়ে তাঁদের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি তাঁদের থেকে রীতিমতো ট্রেনিংও নিলেন কিয়ারা। বন্দুক চালানো, একাধিক বাধা পেরিয়ে লক্ষ্যে পৌঁছে যাওয়ার মতো কাজেও হাত পাকালেন তিনি। সঙ্গে বলিউডি ধাঁচে মনোরঞ্জন তো আছেই। সব শেষে জওয়ানদের সঙ্গে জাতীয় পতাকা হাতেও দেখা গেল তাঁকে। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে কিয়ারার সেই ছবি।


পেশাগত জীবনে অন্যতম সেরা সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিয়ারা। খবর, ‘ডন ৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যেতে চলেছে তাঁকে। শোনা গিয়েছিল, ছবিতে রোমার চরিত্রের জন্য ভাবা হয়েছিল তাঁকে। তবে এখন খবর, নতুন ‘ডন ৩’ ছবির জন্য নাকি নতুন করে ভাবা হচ্ছে সব চরিত্রকে। রোমা চরিত্র যে থাকবেই আগামী ছবিতে, তার কোনও নিশ্চয়তা নেই। এক যুগের বিরতির পর নতুন আঙ্গিকে ‘ডন’ ও সেই ব্রহ্মাণ্ডকে সাজাতে চান ফারহান। সেই ভাবনার সঙ্গে তাল মিলিয়ে নতুন ছকে ফেলা হচ্ছে ছবির চরিত্রগুলিকেও। তাই রোমা চরিত্রে নয়, অন্য এক চরিত্রে দেখা যাবে কিয়ারাকে। শোনা যাচ্ছে, কিয়ারার এই চরিত্র নাকি আদপে খলনায়িকার চরিত্র। যদিও কিয়ারাকে নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি এক্সেল এন্টারটেনমেন্টের তরফে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও