কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সংকট সমাধানে বসছে তিন নাট্য সংগঠন

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩, ১৮:৪২

জেবা জান্নাতের অসদাচরণ ও অসহযোগিতা, শামীম হাসান সরকার কর্তৃক প্রোডকশন বয়কে হেনস্তা, রুকাইয়া জাহান চমকের শুটিং সেটে দুর্ব্যবহার—সম্প্রতি বেশ কিছু পাল্টাপাল্টি অভিযোগে মুখোমুখি অবস্থানে দেশের নাট্য সংগঠনগুলো। উদ্ভূত এই সংকট সমাধানে আজ আলোচনার টেবিলে বসছে নাটকের তিন অভিভাবক সংগঠন।


জানা গেছে, টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব), ডিরেক্টরস গিল্ড ও অভিনয়শিল্পী সংঘ—এই তিন সংগঠন আজ (রোববার) বিকেলে একসঙ্গে বসছে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন টেলিপ্যাবের সাধারণ সম্পাদক সাজু মুনতাসির।


তিনি বলেন, ‘সাম্প্রতিক কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমরা বিব্রত। আসলে এভাবে চলতে দেওয়া যায় না। কঠোর ব্যবস্থা না নিলে এমন চলতেই থাকবে। আমরা সবার অভিযোগ শুনে দায়ীদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেব।’


গত শুক্রবার (৪ আগস্ট) রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে। এই ঘটনায় পরবর্তীতে সহশিল্পী আরশ খানের বিরুদ্ধে অনৈতিক সুবিধা চাওয়ার অভিযোগ তোলেন চমক। ইতোমধ্যে আরশ খান ও পরিচালক আদিব হাসানের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই অভিনেত্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও