কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এবার ওটিটিতে উঠছে ‘প্রিয়তমা’

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩, ১৬:৪৫

ঈদুল আজহায় মুক্তির পর থেকে ‘প্রিয়তমা’র প্রেক্ষাগৃহ সফর এখনও চলছে। দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, কানাডা, ইতালি, ফ্রান্স, অস্ট্রেলিয়ার মতো দেশেও ছবিটির সাড়া চমকপ্রদ। মালয়েশিয়া, যুক্তরাজ্য, আয়ারল্যান্ড এবং ভারতেও মুক্তির তোড়জোড় চলছে।


কিন্তু এর মধ্যেই খবর এলো, ওটিটি প্ল্যাটফর্মেও উঠছে ‘প্রিয়তমা’। জানা গেল, বায়স্কোপ-এ উন্মুক্ত হবে ছবিটি। এ উপলক্ষে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শুরু হয়েছে প্রচারণাও।


‘প্রিয়তমা’র পোস্টারের একটি আর্টওয়ার্ক পোস্ট করা হয়েছে প্রতিষ্ঠানটির ফেসবুক পেজ থেকে। সঙ্গে বলা হয়েছে, ‘আবারও ফিরে আসছে সবার প্রিয় অভিনেতা!’


এটা দেখে কারও বুঝতে বাকি নেই, শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ নিয়েই তাদের এই প্রচারণা। বিষয়টি আরেকটু নিশ্চিত হতে যোগাযোগ করা হয় ছবিটির নির্মাতা হিমেল আশরাফের সঙ্গে। ব্যস্ততার কারণে বিস্তারিত অবশ্য জানাতে পারলেন না। তবে এটুকু নিশ্চিত করলেন, ‘ছবিটি বায়স্কোপে মুক্তি পাচ্ছে শিগগিরই।’


এদিকে সপ্তম সপ্তাহে এসেও দেশের প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এছাড়া যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে টানা ছয় সপ্তাহ ধরে প্রদর্শিত হচ্ছে ‘প্রিয়তমা’। এর আগে দেশটিতে একটানা এতদিন বাংলাদেশের কোনও সিনেমা চলেনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও