কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এশিয়া কাপের ধারাভাষ্যকারের তালিকায় একাধিক চমক

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩, ২৩:১৯

চলতি মাসের শেষের দিকে শুরু হচ্ছে এশিয়া কাপের এবারের আসর। ইতোমধ্যেই এই টুর্নামেন্টের ধারাভাষ্যকারদের তালিকা প্রকাশ করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। ১২ জনের তালিকায় আছেন বিভিন্ন দেশের অভিজ্ঞ ও জনপ্রিয় ধারাভাষ্যকাররা।


এই তালিকায় একমাত্র বাংলাদেশি প্রতিনিধি হিসেবে আছেন সাবেক ক্রিকেটার আতহার আলী খান। সবচেয়ে বেশি ভারতের ৫ জন, পাকিস্তান থেকে থাকবে ৪ জন। বাংলাদেশ ছাড়া শ্রীলঙ্কা থেকেও থাকবেন একজন ধারাভাষ্যকার। এছাড়া নিরপেক্ষ ধারাভাষ্যকর হিসেবে থাকবেন নিউজিল্যান্ডের সাবেক অলরাউন্ডার স্কট স্টাইরিস।


এবারের হাইব্রিড মডেলের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। টুর্নামেন্টের চারটি ম্যাচ পাকিস্তানে ও বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কায়। ৩০ আগস্ট উদ্বোধনী দিনে মুলতানে মাঠে নামবে প্রথমবার এশিয়া কাপে সুযোগ পাওয়া নেপাল ও স্বাগতিক পাকিস্তান। 


২০২৩ এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেল: রবি শাস্ত্রী (ভারত), সঞ্জয় মাঞ্জরেকর (ভারত), রাসেল আর্নল্ড (শ্রীলংকা), গৌতম গম্ভীর (ভারত), ইরফান পাঠান (ভারত), স্কট স্টাইরিস (নিউজিল্যান্ড), ওয়াসিম আকরাম (পাকিস্তান), ওয়াকার ইউনিস (পাকিস্তান), আতহার আলী খান (বাংলাদেশ), দীপ দাশগুপ্ত (ভারত), রমিজ রাজা (পাকিস্তান), বাজিদ খান (পাকিস্তান)।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও