কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফতুল্লায় চোর সন্দেহে যুবককে নগ্ন করে পেটালেন আ. লীগ নেতা

বাংলা নিউজ ২৪ ফতুল্লা প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩, ১৮:৫৭

চুরির অপবাদে প্রকাশ্যে এক যুবককে প্রায় নগ্ন করে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়েছেন নারায়ণগঞ্জের ফতুল্লার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী বলে অভিযোগ উঠেছে । এ সময় ওই যুবককে রক্ষা করতে স্থানীয়রা এগিয়ে গেলে তাদেরও মারধর করেন তিনি।


শুক্রবার (১১ আগস্ট) রাতে এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে ঘটনাটি বেশ কিছু দিন আগে বলে দাবি করেন অভিযুক্ত আওয়ামী লীগ নেতা।  


ভিডিওতে দেখা যায়, স্থানীয় এক যুবককে নির্মমভাবে পেটাচ্ছেন আওয়ামী লীগ নেতা মিছির আলী। এ সময় আশেপাশের লোকজন এগিয়ে এসে পেটানোর কারণ জিজ্ঞাসা করলে যুবকের বিরুদ্ধে মোবাইলফোন চুরির চেষ্টার অভিযোগ তোলেন তিনি। পরে তাকে নগ্ন করতে জামা খুলে লুঙ্গি টানাটানি করেন তিনি। কোনোভাবে লুঙ্গি টেনে ধরে ইজ্জত রক্ষা হয় যুবকের। তবে এর মাঝেই চলতে থাকে লাঠি দিয়ে একের পর এক আঘাত।


আওয়ামী লীগ সভাপতির এমন কাণ্ডে স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, সরকার দলের প্রভাবশালী নেতা ও জনপ্রতিনিধি হওয়ায় গায়ের জোরে এ কাজ করেছেন তিনি।


ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, অহেতুক মিছির আলী হঠাৎ করে ইসদাইর বাজারের সঙ্গে রেললাইনের পাশে এসে এক যুবককে তার মোবাইলফোন পকেট থেকে টান দেওয়ার কথা বলেই মারধর শুরু করেন। এ সময় স্থানীয় একজন তাকে থামাতে গেলে তাকেও মারধর করা হয় বলে জানিয়েছেন উপস্থিত অনেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও