কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পান্না কায়সার লুকে প্রশংসায় ভাসছেন মিম

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৯ আগস্ট ২০২৩, ১৭:২৯

সদ্য প্রয়াত শহীদজায়া পান্না কায়সারের চরিত্রে অভিনয় করছেন হালের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। চলতি মাসের প্রথম দিন থেকেই শুরু হয়েছে সিনেমাটির শুটিং। ‘দিগন্তে ফুলের আগুন’ নামের সিনেমাটি পরিচালনা করছেন ওয়াহিদ তারেক। এতে শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারের চরিত্রে অভিনয় করছেন মোস্তফা মনওয়ার।


আজ (বুধবার) দুপুরে সিনেমাটিতে পান্না কায়সারের চরিত্রে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের লুক প্রকাশ করেন মিম। শুধু তিনিই নন, ছবিতে তার পাশে এক ফ্রেমে শহীদুল্লাহ কায়সার রূপে ধরা দেন মোস্তফা মনওয়ারও। সাদাকালো ছবিটির ক্যাপশনে নায়িকা লেখেন, পান্না কায়সার ও শহীদুল্লাহ কায়সার। সঙ্গে ভালোবাসার কালো ইমোজি জুড়ে দেন।


ছবিতে মিমের এই লুকে মজেছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। কমেন্টের ঘরে জানান দিচ্ছেন নিজেদের অনুভূতি। নতুন এই লুকে রীতিমতো প্রশংসায় ভাসছেন নায়িকা।


জানা গেছে, পান্না কায়সারের লেখা আত্মজীবনীমূলক গ্রন্থ ‘মুক্তিযুদ্ধ: আগে ও পরে’ অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। এই ছবির মাধ্যমে পান্না কায়সারের দৃষ্টিকোণ থেকে শহীদুল্লাহ কায়সারকে আবিষ্কার করা হবে। ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমাটি তৈরি হচ্ছে শহীদুল্লা কায়সার-পান্না কায়সার দম্পতির মেয়ে অভিনেত্রী শমী কায়সারের প্রযোজনা প্রতিষ্ঠান ধানসিঁড়ি প্রোডাকশন থেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও