কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডুবেছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক, যান চলাচল বন্ধ

বাংলা ট্রিবিউন চন্দনাইশ প্রকাশিত: ০৮ আগস্ট ২০২৩, ১৩:৪১

টানা বৃষ্টিতে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ডুবে গেছে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক। এতে মঙ্গলবার (৮ আগস্ট) ভোর থেকে এ সড়কের কসাইপাড়া পাঠানিপুল এলাকায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়ক বন্ধ থাকায় দুই পাশে কমপক্ষে দুই কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। কিছু কিছু যানবাহন বিকল্প সড়ক বাঁশখালী হয়ে কক্সবাজার ও চট্টগ্রাম শহরে আসা যাওয়া করছে।


দোহাজারি হাইওয়ে পুলিশের ওসি খান মোহাম্মদ এরফান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘টানা বৃষ্টিতে পাহাড়ি ঢলের পানি সরাসরি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। সড়কের ওপর এখন কোমর সমান পানি। যে কারণে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। সমস্যাটি সোমবার রাত ৯টা থেকে শুরু হয়। তখন বড় গাড়িগুলো ধীরে আসা-যাওয়া করতে পারলেও ভোর থেকে পানি বৃদ্ধি পাওয়ায় তা বন্ধ হয়ে যায়।’


চন্দনাইশ উপজেলার বাসিন্দা আবিদুর রহমান বাবুল জানান, টানা বৃষ্টিতে চন্দনাইশ উপজেলায় বিভিন্ন স্থানে বন্যা দেখা দিয়েছে। বহু পরিবার পানিবন্দি হয়ে পড়েছে। চট্টগ্রাম-কক্সবাজার সড়কের কসাইপাড়া পাঠানিপুল এলাকায় সড়কের ওপর কোমর সমান পানি জমেছে। এ কারণে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। অন্তত এক কিলোমিটার এলাকায় পানি রয়েছে। সড়কের দুই পাশে কক্সবাজারগামী এবং চট্টগ্রামগামী অন্তত এক কিলোমিটার করে দুই কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। গাড়িগুলো পানি কমার অপেক্ষায় রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও