কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তামান্না ভাটিয়া বর্তমান অভিনেত্রীদের জন্য আদর্শ: চিরঞ্জীবী

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৭ আগস্ট ২০২৩, ১৪:৫৫

দক্ষিণের মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত সিনেমা ‘ভোলা শংকর’ মুক্তি পাচ্ছে আগামী ১১ আগস্ট। সিনেমাটিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সিনেমাটির প্রচারণার এক অনুষ্ঠানে তামান্না ভাটিয়ার প্রশংসা করে তাঁকে বর্তমান অভিনেত্রীদের জন্য আদর্শ হিসেবে উল্লেখ করেছেন চিরঞ্জীবী। ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ জানিয়েছে, চিরঞ্জীবী তাঁকে বর্তমান প্রজন্মের নারীদের জন্য অনুপ্রেরণা হিসেবে চিহ্নিত করেছেন।


ভোলা শংকর সিনেমায় মিল্কি বিউটি শিরোনামের একটি গান রয়েছে। সুইজারল্যান্ডে গানটির চিত্রায়ণের সময় তামান্নার বাবার অস্ত্রোপচার হয়। গানের শুটিং চলছিল বলে তিনি তাঁর পরিবারের সঙ্গে থাকতে পারেননি। এই চ্যালেঞ্জ সত্ত্বেও তিনি গানটি শেষ করেছিলেন। অন্যদিকে, পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে তাদেরও শক্তি জুগিয়েছিলেন।


অনুষ্ঠানে কথা বলতে গিয়ে চিরঞ্জীবী বলেন, ‘ভোলা শংকরে মিল্কি বিউটি শিরোনামের একটি গান রয়েছে, যেটি সুইজারল্যান্ডে চিত্রায়িত হয়েছে। চিত্রগ্রহণের প্রক্রিয়াটি প্রায় দুই সপ্তাহ ধরে চলেছিল। তবে, সেই সময়ের মধ্যে আমি জানতে পারি যে তামান্নার বাবার অস্ত্রোপচার করা হয়েছে। কিন্তু সংবাদটি শোনা সত্ত্বেও, তামান্না শুটিং ছেড়ে যাননি। তিনি ক্যামেরার সামনে যেমন তখন নেচেছেন, আবার ফোনের মাধ্যমে তাঁর পরিবারকে শক্তিও জুগিয়েছেন। এটি তাঁর দায়িত্বশীলতার প্রমাণ করে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও