কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বন্ধু দিবসে বন্ধুকে চমকে দিতে যা করতে পারেন

বন্ধুত্ব হলো আত্মার সম্পর্ক। এতে থাকে না জাতি, ধর্ম , বর্ণ বা বয়সের কোনো সীমা। আগস্টের প্রথম রোববার গোটা বিশ্বে উদযাপিত হয় বন্ধুত্ব দিবস। এটা এমনই একটি দিন, যে দিন বন্ধুর জন্য বিশেষ কিছু করতে মন চায়। সম্পর্কে আদৌ কোনও বিশেষ দিনের প্রয়োজনীয়তা আছে কি না, এ নিয়ে মতবিরোধ থাকতেই পারে। তবে অনেকেই মনে করেন, কোনও বিশেষ দিনে কোনও সম্পর্ক বিশেষ ভাবে উদযাপন করতে ক্ষতি কী? এ বছর বন্ধুত্ব দিবসে বন্ধুকে চমকে দিতে কিছু করবেন বলে ভেবেছেন? এ নিয়ে রইল কিছু পরামর্শ।

ফোন কভার:মোবাইল ফোন ছাড়া এখন জীবন অচল। ঘুম থেকে উঠেই সবাই এ যন্ত্রটির খোঁজ করেন। নিজের সাজপোশাকের সঙ্গে মোবাইলকেও তো একটু আলাদা চেহারা দিলে মন্দ হয় না। তাই একই ফোনের জন্য পাল্টে পাল্টে একাধিক ফোন কভার ব্যবহার করতে পছন্দ করেন অনেকেই। বন্ধুত্ব দিবসে বন্ধুকে দিতে পারেন কোনও থিমের বা ফুলের মোটিফ দেওয়া ফোন কভার।

ফিটনেস ট্র্যাকার ঘড়ি: বন্ধু যদি প্রযুক্তিবান্ধব হয় তাহলে তাকে ফিটনেস ট্র্যাকার ঘড়ি উপহার দিতে পারেন। বন্ধুর স্বাস্থ্যের কথা ভেবে এই উপহারটি তার হাতে তুলে দিলে তিনি নিশ্চয়ই খুশি হবেন।

ব্যাগপ্যাক:আপনার বন্ধু কি প্রায়ই ঘুরে বেড়াতে পছন্দ করেন? তা হলে বন্ধুকে একটা ব্যাগপ্যাক উপহার দিয়ে চমকে দিতে পারেন।

ফ্রেমবন্দি: বন্ধুর কোনও ছবি আপনার খুব পছন্দের? তা হলে বরং একটু চমক থাকুক উপহারে। বন্ধুর অজান্তেই সেই ছবি জোগাড় করে নিন তার ফেসবুক বা ইনস্টাগ্রাম থেকে। তার পর তা বাঁধিয়ে দিন। নিজের ছবি বাঁধানো অবস্থায় দেখতে অনেকেই পছন্দ করেন। আর প্রিয়জনের হাত থেকে তা পেলে সেই অনুভূতিই হবে আলাদা।

অভিনব টিশার্ট: আজকাল অনেক নকশাদার টি শার্ট পাওয়া যায় স্বল্প দামে। মজার সংলাপ বা আঁকা ছবির টি শার্ট কিনে ফেলুন বন্ধুর জন্য। বন্ধু খুশি হবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন