কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১২ কোটি টাকার ক্ষতির পরে সত্যিই কি চিকিৎসার জন্য হাত পেতেছেন সামান্থা? মুখ খুললেন অভিনেত্রী

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৫ আগস্ট ২০২৩, ১৩:০৩

গত কয়েক বছরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে মানসিক ভাবে একেবারে ভেঙে পড়েছিলেন সামান্থা। তার পরেই মায়োসাইটিস রোগ ধরা পড়ে তাঁর। পেশির প্রদাহজনিত এই অসুখে গত দেড় বছর ধরে ভুগছেন তিনি। ব্যক্তিগত জীবনের বাধা, বিপত্তির মোকাবিলা করেও কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন অভিনেত্রী। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা।


মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতেও দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। পেশাদারিত্বের সব দায় মিটিয়ে এ বার অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছেন সামান্থা। মায়োসাইটিসের চিকিৎসা করিয়ে সম্পূর্ণ সুস্থ হয়ে কাজে ফিরতে চান তিনি। চিকিৎসার জন্য বিপুল অঙ্কের টাকাও খরচ করছেন সামান্থা। দিন কয়েক আগে খবর মিলেছিল, এক তেলুগু তারকা নাকি খরচ জোগাচ্ছেন সামান্থার চিকিৎসার। এ বার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।


কানাঘুষো শোনা গিয়েছিল, চিকিৎসার জন্য নাকি ২৫ কোটি টাকা সামান্থাকে ধার দিয়েছেন এক পুরুষ তারকা। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এই জল্পনা নিয়েই ঝেড়ে কাশলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে সামান্থা লেখেন, ‘‘মায়োসাইটিসের চিকিৎসার জন্য খরচ ২৫ কোটি টাকা! কেউ নিশ্চয়ই খুব খারাপ ভাবে আপনাকে ঠকিয়েছে। আমি তো এই গোটা অঙ্কের ভগ্নাংশ খরচ করছি আমার চিকিৎসার জন্য। আমি এত দিন ধরে আমার পেশাদার জীবনে যা কাজ করেছি, তার পারিশ্রমিক হিসাবে তো মার্বেল পাইনি! নিজের খেয়াল আমি নিজেই রাখতে পারি।’’ সঙ্গে সামান্থার আর্জি, ‘‘হাজার হাজার সাধারণ মানুষ মায়োসাইটিসে ভোগেন। এই অসুখ নিয়ে দায়সারা ভাবে ভুল তথ্য ছড়াবেন না।’’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও