কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ে নিয়ে নারীদের উদ্দেশে মিয়া খলিফার বার্তা (ভিডিও)

আরটিভি প্রকাশিত: ০৫ আগস্ট ২০২৩, ১১:৩৩

নীল ছবির জগতের ব্যাপক চর্চিত নায়িকা মিয়া খলিফা। খুব অল্প সময়ের মধ্যেই চাহিদার শীর্ষে পৌঁছে যান এই তারকা। এরপর সেখান থেকে বেরিয়েও এলেও, নেটিজেনদের সমালোচনা যেন পিছু ছাড়েনি তার। এবার বিয়ের বিষয়ে নারী ভক্তদের উদ্দেশে বার্তা দিয়ে নেটমাধ্যমে কটাক্ষের মুখে পড়েছেন সাবেক এই পর্নতারকা।


 গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন



মিয়া খলিফা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন দুইবার, বাগদান সেরেছেন তিনবার। কিন্তু কোনোটাই বেশিদিন তার জীবনে স্থায়ীত্ব পায়নি।




সম্প্রতি নিজের টিকটক অ্যাকাউন্টে প্রায় এক মিনিটের একটি ভিডিও শেয়ার করলেন তিনি। যেখানে বিয়ে নিয়ে তার নারী ভক্তদের কিছু পরামর্শ দিয়েছেন।



সাবেক পর্নতারকা বলেন, মেয়েরা তোমরা জানো না, এই খেলায় আমি টম ব্র্যাডি। প্রথম বিয়ে করেছি ১৮ বছর বয়সে, ছেড়েছি ২১-এ, দ্বিতীয় বিয়ে ২৫-এ করেছি ২৮-এ ছেড়েছি। তৃতীয়বার বাগদান সেরেছি ২৯ বছর বয়সে এরপর ত্রিশেই সেটা ভেঙে দিয়েছি। কিন্তু আমি আংটিটি নিজের কাছে রেখে দিয়েছি এবং টম ব্র্যাডিকে আমার পায়ের আঙুলে রাখি।




এই তারকার ভাষ্যমতে, বিয়ে কোনো পবিত্র বিষয় নয়, বরং এটি একটি কাগজের কাজ। এটা এমন একটি প্রতিশ্রুতি যা আপনি কাউকে দেন। কিন্তু যদি মনে করেন সেই প্রতিশ্রুতি থেকে আপনি কিছু পাচ্ছেন না এবং বেরিয়ে আসতে চাচ্ছেন— তাহলে আপনার বেরিয়ে আসা উচিত।


মিয়া খলিফা আরও বলেন, এইসব পুরুষদের ছেড়ে যেতে মোটেও আমাদের ভয় পাওয়া উচিত নয়। কারণ আমরা এই লোকদের সঙ্গে কোনোভাবেই আটকে নেই। কাগজের এইসব কাজ সারতে অনেক ঝামেলা পোহাতে হয়। তারপরও আমি মনে করি, বিয়ে ভেঙে বেরিয়ে আসা উচিত।


সাবেক এই নীল ছবির তারকার মুখে বিয়ে নিয়ে এমন কথা শুনে সমালোচনায় মেতে উঠেছে নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টবক্সে।


মন্তব্যের ঘরে সতর্কবাণী দিয়ে একজন লেখেন, কোনো পর্নতারকার কাছ থেকে বিয়ের পরামর্শ না নেওয়াই ভালো। আরেক নেটিজেন তিরস্কারের সুরে লেখেন, বিয়ে নিয়ে তার ভাবনা শুনতে আমরা অধীর অপেক্ষায় আছি। কারও কথায়, মিয়া খলিফার মুখে বিয়ের কথা অনেকটা কসাই কর্তৃক নিরামিষভোজীকে পরামর্শ দেওয়ার মতো।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও