কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘পুলিশের ছররা গুলিতে’ দৃষ্টি হারাতে বসেছেন ফতুল্লার বিএনপি সভাপতি

ডেইলি স্টার ফতুল্লা প্রকাশিত: ০৪ আগস্ট ২০২৩, ২২:১৫

নারায়ণগঞ্জে বিএনপি ও পুলিশের সংঘর্ষে পুলিশের ছররা গুলিতে দৃষ্টিশক্তি হারাতে বসেছেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহীদুল ইসলাম টিটু। পুলিশের ছোড়া গুলিতে তার ২টি চোখই ক্ষতিগ্রস্ত হয়েছে। অস্ত্রোপচারের পরও বাম চোখে কিছুই দেখছেন না তিনি। এই চোখে দৃষ্টি ফিরে পাবেন কি না সে বিষয়ে নিশ্চিত নন চিকিৎসক। ডান চোখে এখনও একটি গুলি রয়েছে।


শহীদুলের বাম চোখের অস্ত্রোপচার করেছেন ডা. নিয়াজ আব্দুর রহমান।


তিনি দ্য ডেইলি স্টারকে বলেন, 'তার সারামুখেই গুলি লেগেছে। বুলেট তার বাম চোখের এফোঁড়-ওফোঁড় হয়ে গিয়েছিল। ওই চোখের অপারেশন করে বুলেট বের করা হয়েছে। তার ওই চোখে দৃষ্টিশক্তি ফিরবে কি না সেটা বুঝতে অন্তত ৬ মাস অপেক্ষা করতে হবে। তবে দৃষ্টি ফেরার সম্ভাবনা খুবই কম।'


'আর ডান চোখে লেজার করা হয়েছে। চোখ তো খুবই সেন্সেটিভ অঙ্গ৷ তাই ওই চোখে ঠিক কোথায় গুলিটি আছে, পরীক্ষা-নিরীক্ষা করে দেখার পর এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে', যোগ করেন এই চিকিৎসক।


সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন আয়োজনের দাবিতে গত ২৯ জুলাই রাজধানীর প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেওয়ার পরিকল্পনা করে নারায়ণগঞ্জের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও