কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য বাবার মতো জীবন দিতেও আমি প্রস্তুত’

ডেইলি স্টার রংপুর সদর প্রকাশিত: ০২ আগস্ট ২০২৩, ১৮:৪৪

আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো আপনারা আপনাদের সেবা করার সুযোগ দেবেন সেটাই আমি আপনাদের কাছে চাই।


আজ বুধবার বিকেল পৌনে ৪টার দিকে রংপুরের কাচারী বাজার রোডে জিলা স্কুল মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় মহাসমাবেশে তিনি এ কথা বলেন।


প্রধানমন্ত্রী বলেন, 'অনেকেই তো ক্ষমতায় ছিল, এই রংপুরের ভাগ্য পরিবর্তনে কেউ কাজ করে নাই। ওই খালি নৌকা মার্কা ক্ষমতায় আসলেই কাজ হয়। নৌকা মার্কা ছাড়া হয় না। নৌকা মার্কা ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। নৌকা মার্কা ভোট দিয়ে আজকে দারিদ্র্য বিমোচন হচ্ছে, আজকে হতদরিদ্র বলে নেই; মাত্র ৫ শতাংশ। আল্লাহর রহমতে সেটুকুও থাকবে না। কোনো মানুষ হতদরিদ্র থাকবে না।'


সমাবেশে উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, 'আপনারা কষ্ট করে বিভিন্ন এলাকা থেকে এসেছেন। হয়তো এই মাঠ ছোট, ধরছে না। আমি আসার সময় দেখলাম, রাস্তায় অনেক মানুষ। অনেক দূরে দূরে যারা অবস্থান করছেন, হয়তো চোখের দেখা দেখতে পাচ্ছি না কিন্তু আমি এটুকু বলতে পারি যে, আপনারা আছেন আমার হৃদয়ে। আমি হৃদয় দিয়ে আপনাদের ভালোবাসা উপলব্ধি করি। বাবা-মা-ভাই সব হারিয়েছি। আমার তো হারাবার কিছু নেই। একটা মানুষ আপনজন হারালে শোক সইতে পারে না। আর আমি একই দিনে সব হারিয়েও শুধু একটা প্রতিজ্ঞা নিয়ে এসেছি, এই বাংলাদেশের প্রতিটি মানুষের মুখে অন্ন জোগাব, প্রতিটি মানুষের ঘর করে দেবো, প্রতিটি মানুষের জীবনমান উন্নত করব।'


তরুণরা আগামী দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে মন্তব্য করে তিনি বলেন, 'একমাত্র নৌকা মার্কা ক্ষমতায় আসলেই দেশের উন্নতি হয়। নৌকা মার্কা ক্ষমতায় আসলেই কৃষকের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকা মার্কা ক্ষমতায় আছে বলে ঘরে ঘরে বিদ্যুৎ গেছে। নৌকা মার্কা ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কাজেই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারো আপনারা আপনাদের সেবা করার সুযোগ দেবেন সেটাই আমি আপনাদের কাছে চাই। আপনারা নৌকায় ভোট দেবেন তো, বলেন?

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও