কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২৪ কোটি রুপি প্রতারণার অভিযোগ, মুখ খুললেন নুসরাত

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০২ আগস্ট ২০২৩, ১২:০৪

অভিনয়ের মাঠ পেরিয়ে নেমেছেন তৃণমূলের রাজনীতিতেও। ফলে বিতর্ক, সমালোচনা হরহামেশাই তাকে ঘিরে থাকে। আবার ব্যক্তিগত জীবনে একাধিক বিয়ে বিতর্কেও কম নিন্দার শিকার হননি। তিনি নুসরাত জাহান। টলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে এবার উঠলো আর্থিক প্রতারণার অভিযোগ।


সম্প্রতি কলকাতার এনফোর্সমেন্ট ডিরেক্টরের (ইডি) দফতরে নুসরাতের বিরুদ্ধে ২৪ কোটি রুপি আর্থিক প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। প্রতারণার শিকার হওয়া কয়েকজন ভুক্তভোগীকে সঙ্গে নিয়ে অভিযোগটি দাখিল করেছেন বিজেপি নেতা শঙ্কুদেব পাণ্ডা। তাদের অভিযোগ, ২০১৪ সালে কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য ‘মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড’ নামে একটি কোম্পানিকে ৫ লাখ ৫৫ হাজার রুপি করে দেন শতাধিক ব্যক্তি। চুক্তি অনুযায়ী, তিন বছরের মধ্যে তাদেরকে ফ্ল্যাট হস্তান্তর করার কথা ছিল। কিন্তু ২০২৩ সালে এসেও তারা ফ্ল্যাট বুঝে পাননি।


অভিযুক্তদের দাবি, এই কোম্পানির একজন ডিরেক্টর নুসরাত জাহান। ফলে তার দিকেই অভিযোগের আঙুল। গত কয়েক দিন ধরে কলকাতার সিনেমা ও রাজনীতির ময়দানে বিষয়টি নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা চলছে।


বিষয়টি নিয়ে এখনই খোলসা করে কিছু বলতে নারাজ নুসরাত জাহান। তবে আনন্দবাজারকে এটুকু বলেছেন, ‘এটা প্রায় ১০ বছর আগের ঘটনা। এ বিষয়ে যা বলার আমার আইনজীবী বলবেন। আর যেহেতু এখনও ইডির পক্ষ থেকে কোনও নোটিশ পাইনি, তাই কিছু বলতেও চাই না।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও