কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘স্টোকস আবার মেসেজ পাঠালে ডিলিট করে দেব’

প্রথম আলো প্রকাশিত: ০১ আগস্ট ২০২৩, ০৯:০৩

বেন স্টোকসের অনুরোধেই অবসর ভেঙে টেস্টে ফিরেছিলেন মঈন আলী। ইংল্যান্ড অধিনায়ক কেন তাঁকে ফিরিয়েছিলেন, সেই প্রমাণ গতকাল আবারও দিয়েছেন মঈন। বিদায়ী ম্যাচে অস্ট্রেলিয়ার শেষ ২ উইকেট নিয়ে সব আলো কেড়ে নিয়েছেন স্টুয়ার্ট ব্রড। তবে ৩ উইকেট নিয়ে ইংল্যান্ডের জয়ের ভিত গড়ে দিয়েছেন মঈন আলীই। প্রথম দুই ম্যাচে হেরেও পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজটা শেষ পর্যন্ত ড্র করেছে ইংল্যান্ড।


বন্ধু ও অধিনায়ক স্টোকসের আহ্বানে সাড়া দিয়ে টেস্টে ফেরা সেই মঈনও কাল ব্রডের সঙ্গে বিদায় নিলেন টেস্ট আঙিনা থেকে। এবারের অ্যাশেজের আগে মঈনকে খুদে বার্তা দিয়েছিলেন স্টোকস। নিয়মিত স্পিনার জ্যাক লিচ আহত হয়ে ছিটকে পড়ার পর মঈনকে পাঠানো সেই বার্তায় লেখা ছিল ‘অ্যাশেজ?’ ওই বার্তাকে প্রথমে নিছক মজাই ধরে নিয়েছিলেন ২০২১ সালে প্রথমবার টেস্ট ক্রিকেট ছাড়া মঈন।


তবে কাল মঈন বলে দিলেন, এবার তিনি ‘চিরদিনের’ জন্যই টেস্ট ক্রিকেট ছাড়ছেন। ইংল্যান্ডের জয়ের পর স্কাই স্পোর্টসকে সেটি জানাতে গিয়ে একটু মজাও করলেন মঈন, ‘স্টোকসি আবার আমাকে (ফিরতে অনুরোধ করে) মেসেজ পাঠালে সেই মেসেজ আমি ডিলিট করে দেব। (টেস্টে) আমার পালা শেষ। আমি (ফেরাটা) উপভোগ করেছি। আর এভাবে শেষ করতে পারাটা তো বড় কিছুই।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও