কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১০ বছর পর আবার ‘হাওয়া বদল’

www.ajkerpatrika.com প্রকাশিত: ০১ আগস্ট ২০২৩, ০৯:৫১

পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত সিনেমা ‘হাওয়া বদল’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের মার্চে। গল্পে অনেক বছর পর দেখা হয় দুই বন্ধুর। এক বন্ধু স্ত্রী, সন্তান আর বড় চাকরি নিয়ে আছে মহাসুখে। আরেক ব্যাচেলর বন্ধু আছে গানবাজনা আর প্রেমিকাদের নিয়ে মাস্তিতে।


একদিন তারা দেখে, বদলে গেছে সব। যে ছিল জিৎ, সে হঠাৎ হয়ে যায় রাজ। আর রাজ বদলে হয়ে যায় জিৎ। কমেডি ঘরানার সিনেমা ‘হাওয়া বদল’ সেই সময়ের বেশ আলোচিত কাজ। ১০ বছর পর সিনেমাটির সিক্যুয়েল নির্মাণে হাত দিয়েছেন পরমব্রত।


হাওয়া বদলের প্রথম পর্বে দুই বন্ধুর চরিত্রে ছিলেন পরমব্রত ও রুদ্রনীল ঘোষ। পরমব্রতের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছিলেন রাইমা সেন। ‘হাওয়া বদল ২’-এর সূত্র ধরে আবারও এক ফ্রেমে আসছেন তাঁরা। এবারের গল্পের প্রেক্ষাপট লন্ডন। সেখানে জিৎ (পরমব্রত) ব্যবসা করতে গিয়ে দুর্নীতিতে ফেঁসে যায়। ফলে পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে জীবনযাপন করতে হচ্ছে তাকে।


ঘটনাচক্রে সেখানে দেখা পায় পুরোনো বন্ধু রাজের (রুদ্রনীল)। যেহেতু লন্ডন ও কলকাতা মিলিয়ে গল্প, তাই সিনেমার অংশের শুটিং হবে দুই জায়গাতেই। সম্প্রতি সিনেমার মহরত হয়েছে। কয়েক দিনের মধ্যে লন্ডনের উদ্দেশে উড়াল দেবেন পরম, রুদ্র, রাইমাসহ সিনেমার টিম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও