কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাসকগোষ্ঠী ক্ষমতা আঁকড়ে রাখতে বেপরোয়া হয়ে উঠেছে: রিজভী

সমকাল প্রকাশিত: ৩১ জুলাই ২০২৩, ১১:৩১

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে। এ ধরনের মানবতাবিরোধী কর্মকাণ্ড সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়।


রোববার মধ্যরাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।


জাতীয়তাবাদী শ্রমিক দলের ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে‒ এমন অভিযোগ করে বিবৃতিতে রুহুল কবির রিজভী গভীর উদ্বেগ, ক্ষোভ ও তীব্র নিন্দা জানান।


তিনি বলেন, রোববার রাত সাড়ে ১১টায় রাজধানীর শান্তিনগর মোড় থেকে ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সদস্য সচিব মুন্সী বদরুল আলম সবুজকে একটি মাইক্রোবাসে (মেট্রো-চ ৫২১৪৫০) সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে।


বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, 'বাংলাদেশের মানুষ যখন তেল, গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দিশেহারা, ঠিক তখনই এই অবৈধ গণবিচ্ছিন্ন সরকার এগুলো আড়াল করতে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুম-খুন, মামলা, হামলা, গ্রেপ্তার এবং গ্রেপ্তারের পর স্বীকার না করার যে অমানবিক ঘৃণ্য খেলায় মেতেছে তা নজিরবিহীন। বিরোধ দলের নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও