কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নিমন্ত্রণে স্নিগ্ধ সাজ

সময়টা বর্ষাকাল। কখনও আকাশজোড়া কালো মেঘ, কখনও বৃষ্টি, কখনওবা সূর্যের কড়া উত্তাপ। প্রকৃতি এভাবে যতই খেলুক না কেন, জীবনের গতি তো থেমে নেই। ভ্যাপসা গরম কিংবা বৃষ্টির মধ্যেই বিভিন্ন উৎসব আয়োজন করা হচ্ছে। নিমন্ত্রণ রক্ষা করতে সেখানে যেতেও হচ্ছে। প্রকৃতি যত বিরূপই হোক না কেন, উৎসব কিংবা কোথাও নিমন্ত্রণে যেতে হলে একটু পরিপাটি হয়েই যেতে হয়।

ভ্যাপসা গরম এবং বর্ষার কথা চিন্তা করে ঋতুভিত্তিক পোশাক এনেছে ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স। এ প্রসঙ্গে অঞ্জন’সের প্রধান নির্বাহী শাহিন আহমেদ বলেন, ‘বৃষ্টির দিনে গরমও থাকে। তাই বৃষ্টি আর গরম মিলিয়ে আমরা চেষ্টা করেছি সময়ের উপযোগী করে আরামদায়ক পোশাক আনার। গরম অসহনীয় হলেও পার্টিতে কমবেশি সবার যেতেই হচ্ছে। এ জন্য আমরা এবার সুতি কাপড়ের ডিজাইনের পোশাক বেশি এনেছি।’

শাহিন আহমেদ আরও জানান, পার্টিতে কেউ সুতি পোশাক পরতে পছন্দ করেন, আবার কেউ সিল্ক, কেউ বা মসলিন। তাই শাড়ির ক্ষেত্রে সুতি, ভয়েল, লিনেন, সিল্ক, জর্জেট, মসলিন সব ধরনের কালেকশন অঞ্জন’সে পাওয়া যাচ্ছে। সুতি শাড়ি ৩ হাজার থেকে ৫ হাজার টাকার মধ্যে পাবেন। অন্যদিকে সিল্ক এবং মসলিন শাড়ি ৮ হাজার থেকে শুরু করে ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে। সন্ধ্যার অনুষ্ঠানের জন্য গাঢ় রংকে গুরুত্ব দিয়েছে অঞ্জন’স। তাদের ডিজাইনে সবুজ, নীল, কালো, গোলাপি, মেরুন রঙের পোশাক প্রাধান্য পেয়েছে। অন্যদিকে, দিনের অনুষ্ঠানের জন্য হালকা বাদামি রং, অ্যাশ রঙের পোশাকও পাওয়া যাবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন