কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিমান দুর্ঘটনা নিয়ে আরিয়ানের সিনেমা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৬ জুলাই ২০২৩, ০১:৪২

বিমান আর পাইলটের গল্প যে এবারই প্রথম বলবেন, তা নয় কিন্তু। মিজানুর রহমান আরিয়ানের ফ্রেমে এগুলো দেখা গেছে আগেও, ‘ব্যাচ ২৭’ টেলিছবিতে। আবার মানুষ পুড়ে কয়লা হয়ে ফেরার ভয়ংকর গল্পটাও তিনি দেখিয়েছেন ‘২২শে এপ্রিল’-এ। তবে দুটো আলাদা টেলিছবি। দুটোই তুমুল প্রশংসিত।


এবার তিনি দুটো বিষয় এক সুতোয় গেঁথে নিলেন সিনেমার ক্যানভাসে। হুম, মিজানুর রহমান আরিয়ান শিগগিরই হাত দিচ্ছেন তার নতুন সিনেমার শুটিংয়ে। নাম দিয়েছেন ‘ফ্লাইট ২২৭’। রেফারেন্সের সঙ্গেও দারুণ মিল রয়েছে সংখ্যায়- ‘ব্যাচ ২৭’ আর ‘২২শে এপ্রিল’। যদিও এসব কাকতাল। নির্মাতা জানান, এই দুটি টেলিছবির গল্পের সঙ্গে একচুলও সংযোগ নেই তার সিনেমা ‘ফ্লাইট ২২৭’-এর।


সিনেমাটির গল্প, চিত্রনাট্য আর সংলাপ যথারীতি নির্মাতারই লেখা। এর গল্প সম্পর্কে আগাম কিছু খোলাসা না করলেও প্রকাশিত ডামি পোস্টারে এটুকু স্পষ্ট, বিমান দুর্ঘটনা নিয়ে এই গল্প। যার ক্যাপশনে তিনি লিখেছেনও- জীবন হঠাৎ থমকে যায়! অনুমান করা যাচ্ছে, এবারের গল্পটি আরিয়ান ফেঁদেছেন বিমান দুর্ঘটনার মতো স্পর্শকাতর, নির্মাণে চ্যালেঞ্জিং ও ব্যয়বহুল একটি প্রজেক্ট। যেটি করতে তাকে আর্থিক সাপোর্ট দিচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও