কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রণবীর নিলেন ২৫ কোটি, আলিয়া ১০ কোটি

প্রথম আলো প্রকাশিত: ২৫ জুলাই ২০২৩, ০৯:০২

‘রকি অউর রানি প্রেমকাহানি’ ছবিটি মুক্তির দিন যত এগিয়ে আসছে, ততই উন্মাদনা বাড়ছে। ছবিটিকে ঘিরে অত্যন্ত আশাবাদী নির্মাতারা। তবে ছবিটি মুক্তির আগেই মোট অঙ্ক পকেটে পুরে ফেলেছেন তাঁরা। তাই এখনই কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলছেন নির্মাতারা।


২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত এবং পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিটি। এই ছবিতে আবার জুটি বেঁধে আসছেন রণবীর সিং ও আলিয়া ভাট। জানা গেছে, প্রেমের ছবিটি মুক্তির আগেই মোট বাজেটের ৯০ শতাংশ তুলে ফেলেছেন নির্মাতারা। ‘রকি অউর রানি’ ছবির মোট বাজেট ১৬০ কোটি রুপি। নির্মাতারা ১৮ কোটি রুপি খরচ করেছেন এই ছবির প্রচারে। ভারতের বড় বড় শহর ঘুরে জোর প্রচারণা করছেন আলিয়া ও রণবীর। ছবিটির সর্বমোট বাজেট ১৭৮ কোটি রুপি।


এখন পর্যন্ত ছবিটি ডিজিটাল স্বত্ব থেকে ৮০ কোটি, স্যাটেলাইট স্বত্ব থেকে ৫০ কোটি রুপি আয় করেছে। এ ছাড়া এই ছবির মিউজিক স্বত্ব সারেগামাকে বিক্রি করে নির্মাতারা পেয়েছেন ৩০ কোটি রুপি। অ্যামাজন প্রাইম ভিডিওকে তাঁরা ডিজিটাল স্বত্ব বিক্রি করেছেন। স্যাটেলাইট স্বত্ব বিক্রি করেছে কালার্সকে। তাই সব মিলিয়ে নির্মাতাদের ঝাঁপিতে ১৬০ কোটি রুপি এখনই এসে গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও