কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব: ওবায়দুল কাদের

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৩ জুলাই ২০২৩, ১৬:৪৩

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিএনপি ঈর্ষান্বিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘বিএনপি বুঝতে পেরেছে ভোট হলে এখন আওয়ামী লীগই জিতবে। বাংলাদেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম, দিনক্ষণ লিখে রাখুন। কিছু তো দেখেন না। উন্নয়ন দেখেন না। নিজেরা তো কিছু করতে পারেন না। শেখ হাসিনা করেছেন পদ্মা সেতু, মেট্রোরেল। দেখলে বিএনপি নেতাদের বুকের জ্বালা বাড়ে।’


রবিবার (২৩ জুলাই) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সম্প্রতি বাংলাদেশের নির্বাচন নিয়ে বিদেশি প্রতিনিধিদের মন্তব্য প্রসঙ্গে এ অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘বাংলাদেশে কারও ফরমায়েশে নির্বাচন হবে না। তত্ত্বাবধায়ক মরে গেছে আদালতের রায়ে। এটাকে আর জীবিত করে লাভ নেই। দুনিয়ার সব দেশে তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন হয়। বাংলাদেশে কেন ইউরোপ-আমেরিকার নেতারা আসেন? আমি জিজ্ঞাসা করেছি, “আপনাদের কোন দেশে তত্ত্বাবধায়কে ভোট হয়েছে?” ইউরোপও বলতে পারেনি, আমেরিকা বলতে পারেনি। আমরা অবাধ, সুষ্ঠু, বিশ্বাসযোগ্য ভোট করবো। এ প্রতিশ্রুতি আমি দিতে পারি। গণতান্ত্রিক বিশ্বকে বলবো পর্যবেক্ষক দিয়ে এই ভোট পর্যবেক্ষণ করুন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও