এমএলএস অলস্টার্সকে ৫ গোলে হারাল আর্সেনাল

দেশ রূপান্তর প্রকাশিত: ২০ জুলাই ২০২৩, ১৮:০৭

যুক্তরাষ্ট্রে মেজর লিগ সকারের মৌসুম চলছে। তার মাঝেই আর্সেনালের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলেছে এমএলএস অল-স্টার্স দল। দলটিতে খেলেছেন এমএলএস এ খেলা দলগুলো থেকে বাছাই করা খেলোয়াড়। লিওনেল মেসি ছিলেন না সেই দলে। ম্যাচটি আর্সেনাল জিতেছে ৫-০ গোলে।


ম্যাচ হারের পর দলটির কোচের দায়িত্ব পালন করা ওয়েন রুনি ক্ষোভ ঝাড়লেন রেফারিং নিয়ে। অ্যাপল কর্তৃপক্ষকেও ধুয়ে দেন তিনি।


রুনি মূলত এমএলএস এর ইস্টার্ন কনফারেন্সের থাকা দল ডিসি ইউনাইটেডের কোচ। তবে এমএলএস অলস্টার্স এর দায়িত্ব ছিল তার ওপরই। ম্যাচে আর্সেনালের হয়ে গোল করেন গ্যাব্রিয়েল জেসুস, লিয়ান্দ্রো ত্রোসার, জর্জিনহো, গ্যাব্রিয়েল মার্টিনেল্লি ও কাই হাভার্টজ।


গত বছর এমএলএস এর সঙ্গে ১০ বছরের চুক্তি করে অ্যাপল। যে চুক্তির জন্য অ্যাপল এমএলএস কে দেয় ২.৫ বিলিয়ন ডলার। তাই এমএলএস এর খেলা দেখানোর রাইটস অ্যাপল টিভির। তবে কেন রুনি খেপলেন অ্যাপল কর্তৃপক্ষের ওপর! রুনি বলেন, 'ম্যাচকে ঘিরে সবকিছুই ভালো ছিল। লিগের প্রসারের জন্য এটা দারুণ। অ্যাপলের এই লিগের সঙ্গে যুক্ত হওয়াটাও দারুণ। যদিও তারা আমার স্টাফদের আজ তাদের সিটে বসতে দেয়নি। অ্যাপলের মেম্বাররা আমার স্টাফদের নিজেদের সিটে বসতে দেয়নি।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও