কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপির পদযাত্রার গাড়িবহরে হাবিপ্রবি ছাত্রলীগের হামলা-ভাঙচুর, আহত ২৫

www.ajkerpatrika.com হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩, ১৮:৫৭

দিনাজপুরে বিএনপির বিভাগীয় পদযাত্রায় আসা নেতা-কর্মীদের সঙ্গে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সংঘর্ষ, গাড়ি ভাঙচুর ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ২৫ জন। 


আজ বুধবার বেলা ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটে। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত থেমে থেমে এ সংঘর্ষ চলে। এ সময় উভয় দলের নেতা-কর্মীরাও বাঁশ, কাঠ ও লোহার রড নিয়ে পাল্টাপাল্টি ইটপাটকেল ছুড়তে থাকেন। 


প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ২টার দিকে সৈয়দপুর থেকে ব্যানার-ফেস্টুনসংবলিত ১০টি বাস দিনাজপুরে বিএনপির রংপুর বিভাগীয় পদযাত্রায় আসার পথে বিশ্ববিদ্যালয় এলাকায় পৌঁছালে নেতা-কর্মীরা হাত উঁচিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে। এ সময় ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী তাঁদের গাড়িতে ইটপাটকেল ছোড়েন। পরে গাড়ি থেকে বিএনপির নেতা-কর্মীরা নামলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটনা নিয়ন্ত্রণে গোয়েন্দা পুলিশ ও কোতোয়ালি থানা-পুলিশের দুটি দল বাঁশেরহাট এলাকায় অবস্থান নেয়। 


বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বলেন, ‘গাড়িতে যাওয়ার সময় বিএনপির নেতা-কর্মীরা অশ্লীল গালিগালাজ করে বিভিন্ন স্লোগান দিচ্ছিল। তাদের থামিয়ে বুঝিয়ে বলা হয়েছে। কিন্তু পরে তারা চড়াও হয়েছে ছাত্রদের ওপরে। কয়েকজন ক্যাম্পাসের ভেতরে প্রবেশ করে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও