কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রস্তুত হচ্ছেন মাহমুদউল্লাহ!

ঢাকা পোষ্ট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রকাশিত: ১৯ জুলাই ২০২৩, ১৩:০৩

মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই সর্বশেষ কয়েকটি সিরিজ খেলেছে বাংলাদেশ। কিন্তু ঘুরেফিরে প্রতিবারই আলোচনায় ছিলেন এই অলরাউন্ডার ব্যাটার। গত কয়েক মাস একটাই প্রশ্ন সবচেয়ে বেশি উচ্চারিত হয়েছে, তা হলো বিশ্বকাপ দলে রিয়াদ থাকবেন কিনা! এ নিয়ে মিশ্র মন্তব্য পাওয়া গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেট সংশ্লিষ্টদের মুখে। তবে রিয়াদও যে এখনও হাল ছাড়েননি, সেটাই আরেকবার টের পাওয়া গেল তার প্রস্তুতি দেখে!


গত কয়েক বছর ধরেই ওয়ানডেতে দারুণ শক্তিমত্তা দেখিয়ে আসছে বাংলাদেশ। ধারাবাহিক সেই সাফল্য তারা আসন্ন ভারত বিশ্বকাপেও টেনে নিয়ে যেতে চায়। তবে দলের ভাবনা এখন ‘নম্বর সেভেন’ পজিশন নিয়ে। সেই একজন ক্রিকেটার কে হবেন, তা নিয়েই অনেকদিন ধরে জল্পনা চলছে। যার দৌড়ে আছেন মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, ইয়াসির রাব্বি এবং মোসাদ্দেক হোসেনদের মতো ক্রিকেটাররা।


আন্তর্জাতিক ক্যারিয়ারের দীর্ঘ অভিজ্ঞতায় এর আগেও জাতীয় দলের হয়ে নিজের প্রয়োজনীয়তা বুঝিয়েছেন মাহমুদউল্লাহ। কিন্তু প্রতিযোগিতাপূর্ণ টাইগার স্কোয়াডে জায়গা করে নেওয়া তার জন্য বেশ কঠিনই। এজন্য নিজের শেষ চেষ্টায় তিনি কমতি রাখতে রাজি নন। তাই তো আজ (১৯ জুলাই) সকালে ‍মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে ছুটে আসেন ডান-হাতি এই ব্যাটার। এরপর ব্যাট হাতে তাকে একাডেমি মাঠে অনুশীলন করতে দেখা গেছে। অনুশীলনের একটি ছবি দিয়ে নিজের ফেসবুক পোস্টে মাহমুদউল্লাহ লেখেন, ‘চ্যালেঞ্জ ইওর স্টোরি।’


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও