কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমার মা সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন: অপু

যুগান্তর প্রকাশিত: ১৭ জুলাই ২০২৩, ১৩:০৬

বেশ কিছু দিন ধরেই শোবিজ অঙ্গনে গুঞ্জন চলছিল দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারো এক হচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস। এবার সেই গুঞ্জন আরও জোরালো হলো দুজনকে একসঙ্গে দেখে। একটি অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অপু। ওই দেশটিতে শাকিবও রয়েছেন। এদিকে যুক্তরাষ্ট্রে সামাজিক যোগাযোগমাধ্যমের জনপ্রিয় প্রিসিলার লাইভ শোতে শুক্রবার অংশ নেন অপু বিশ্বাস। 


অপু বিশ্বাস জানিয়েছেন, প্রিসিলার প্রায় সব ভিডিও তার দেখা এবং প্রিসিলাকে প্রচণ্ড ভালোবাসেন তিনি। 


লাইভে তিনি নিজের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে কথা বলেন। তিনি বলেন, এটি আমার প্রথম প্রযোজনা। আমি যে প্রথম সিনেমা প্রযোজনা করেছি তা বুঝতে দেয়নি কেউ। সবাই অনেক সাহায্য করেছেন। তাই সামনে থেকে প্রতি বছর একটা করে সিনেমা প্রযোজনা করতে চাই আমার অপু-জয় প্রডাকশন হাউস থেকে। 


অপু আরও বলেন, ‘নিউইয়র্কে আসার আগে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটা দেখে এসেছি। আরও মুক্তি পাওয়া সিনেমাগুলো নিউইয়র্ক থেকে যাওয়ার পর দেখব।’


এই ঢালিউড অভিনেত্রী আরও বলেন, আমার মা আমাকে সবচেয়ে বেশি সহযোগিতা করেছেন, উৎসাহ দিয়েছেন। পাশাপাশি আমার কাকাও খুব হেল্প করেছেন। তাদের কারণেই আমি এখানে আসতে পেরেছি। প্রিসিলার লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস তার সামনের পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন দর্শকদের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও