কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাকিবের সঙ্গে কীসের সম্পর্ক, খোলাসা করলেন অপু

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩, ১৭:২৮

জুটি বেঁধে একসঙ্গে অভিনয়, রিল লাইফের রসায়ন ধরা দেয় রিয়েল লাইফেও। ভালো বন্ধুত্ব রূপ নেয় প্রণয়ে। এরপর গোপনে পরিণয়ে জড়ান দুজন। সেই সংসারে তাদের কোলজুড়ে আসে ফুটফুটে এক পুত্রসন্তান। এরপরই ভালোবাসার আকাশে কালো মেঘের ঘনঘটা। এক দশকের দাম্পত্যজীবনের ইতি টেনে দুজনেই একে অপরের প্রাক্তনের খাতায় নাম লেখান।


হ্যাঁ, ঢালিউডের সাবেক তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের কথাই বলা হচ্ছে। সম্প্রতি নেটমাধ্যমে এই তারকাদ্বয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তা পার হচ্ছেন তারা। এ সময় ছেলে আব্রাহাম খান জয়ের হাত ধরে রাস্তা পার হন শাকিব। পাশেই হেঁটে আসেন অপু। এরপর কালো রঙের একটি গাড়িতে সামনের সিটে উঠে বসেন অপু এবং ছেলেকে নিয়ে পেছনের সিটে চড়ে বসেন শাকিব।


প্রাক্তন শাকিবের সঙ্গে বর্তমানে সম্পর্কের সমীকরণটা ঠিক কী, বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অপু। যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণী ফাতেমা নাজনীন প্রিসিলার অনুষ্ঠানে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেন তিনি।


অপু বলেন, ‘বেলা শেষে শাকিব আর আমরা একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও