কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলেকে হেলিকপ্টারে উড়িয়ে বিয়ে, বাবার ইচ্ছে পূরণ

বাংলা নিউজ ২৪ নড়াইল প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩, ১০:৫৬

দীর্ঘ ২০ বছর ধরে সৌদি আরব প্রবাসী নড়াইলের বাসিন্দা হাফেজ বাবু বিশ্বাসের স্বপ্ন ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। পুত্রবধূকে নিয়ে আসবেন হেলিকপ্টারে উড়িয়ে।


অবশেষে সেই স্বপ্ন বাস্তবে রূপ নিল।


শনিবার (১৫ জুলাই) দুপুরে ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করিয়ে আনেন বাবু বিশ্বাস। আর এতে বাবুসহ তার স্ত্রী এবং সন্তানেরা সবাই খুশি।


এদিকে হেলিকপ্টারে চড়ে বিয়ের বিষয়টি এলাকাতেও ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিয়ে উপলক্ষে চারশ’র বেশি আত্মীয়স্বজন ও এলাকাবাসীকে আমন্ত্রণ করে ভুঁড়ি ভোজের ব্যবস্থা করা হয়।


পরিবার সূত্রে জানা যায়, সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের নিধিখোলা গ্রামের হাফেজ বাবুল বিশ্বাসের ছেলে হাফেজ ইমরান হোসেন পাশের লোহাগড়া উপজেলার লক্ষ্মীপাশা এলাকার মাওলানা তৈয়েবুর রহমানের মেয়ে ঐশীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। হেলিকপ্টারে উড়ে বর ইমরান ও তার বাবা হাফেজ বাবুল বিশ্বাসসহ পরিবারের চার সদস্য যান কনের বাড়িতে। লক্ষ্মীপাশা মোল্যার মাঠে হেলিকপ্টার থেকে নেমে প্রাইভেটকারে লোহাগড়া কলেজপাড়ার একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকতা শেষে আবার হেলিকপ্টারে উড়ে বধূ ঐশীকে নিয়ে বাড়ি ফেরেন বর ইমরান। বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কমপ্লেক্স চত্বরে নামে হেলিকপ্টারটি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে