কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৭৫ ঘণ্টায় দুই দেশে চার ম্যাচ, ১৮ ঘণ্টাই কাটবে বিমানে

দেশ রূপান্তর প্রকাশিত: ১২ জুলাই ২০২৩, ১৩:২৪

যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট অন্যদিকে যুক্তরাজ্যের ভাইটালিটি ব্লাস্ট। ৭৫ ঘণ্টার ব্যবধানে দুই দেশের টি-টোয়েন্টি লিগ দুটিতে চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দল দুটি হলো এলএ নাইট রাইডার্স ও সারে। দুটি দলেরই খেলোয়াড় ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনীল নারিন। সব ম্যাচেই খেলার কথা রয়েছে তার।


আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন নারিন। সেটা শেষে গত ছয় সপ্তাহ ধরে তিনি রয়েছেন ইংল্যান্ডে। সেখানে ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি টুর্নামেন্টের দল সারের হয়ে খেলছেন তিনি। ১৫ টি ম্যাচ খেলে শিকার করেছেন ২০ উইকেট। ব্যাট হাতে ১৫৯.৮৪ স্ট্রাইক রেটে ও ২২.৫৫ গড়ে করেছেন ২০৩ রান। সর্বোচ্চ ৭৮ রানের ইনিংস খেলেছিলেন তিনি।



তার এমন অলরাউন্ডিং নৈপুণ্যে সারেও উঠেছে সেমিফাইনালে। আগামী শনিবার ফাইনাল নিশ্চিত করার ম্যাচটিতে তারা নামবে সমারসেটের বিপক্ষে। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে ম্যাচটি। যদি সারে জিতে তাহলে ঐদিন রাতে পৌনে ১২টায় ফাইনাল খেলতে নামবেন নারিনরা।


কিন্তু তার আগেই শুক্রবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় পর্দা উঠছে যুক্তরাষ্ট্রে মেজর লিগ ক্রিকেটের। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে টেক্সাস সুপার কিংসের মুখোমুখি হবে এলএ নাইট রাইডার্স। ছয় দলের টুর্নামেন্টে সোমবারই আবার দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে দলটি। আর এই নাইট রাইডার্সের হয়ে এই টুর্নামেন্টে খেলবেন নারিন। সারেও তাকে শেষ ম্যাচ পর্যন্ত ধরে রাখতে মরিয়া, অন্যদিকে নাইট রাইডার্সও তাকে পেতে চায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও