কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এখনো যে মানুষ আমাকে ভুলে যায়নি এটাই তো অনেক: পূর্ণিমা

দেশ রূপান্তর প্রকাশিত: ১১ জুলাই ২০২৩, ১৪:৪২

তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। শুধু অভিনয়েই নয়, দর্শকদের মুগ্ধ করেছেন রূপে এবং গুণেও। বয়স বাড়লেও রূপের ঝলকানি যেন একটুও কমেনি তার। তরুণ বয়সে যেভাবে রূপে মাতিয়েছিলেন এখনও যেন তার চেয়ে কোন অংশে কম নয়।


দিন যতই বাড়ছে ততই যেন মুগ্ধতা বাড়ছে। বলছি ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা পূর্ণিমার কথা। পুরো নাম দিলারা হানিফ রীতা হলেও সবার কাছে তিনি পূর্ণিমা নামেই পরিচিত ও জনপ্রিয়। দুই যুগের অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য দর্শকনন্দিত সিনেমা।


আজ এই নায়িকার জন্মদিন। জন্মদিনে অসংখ্য ভক্ত অনুরাগী থেকে শুরু সহকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন এই সুন্দরীতমা; যাকে বলা হয় ‘বিউটি অব বাংলা সিনেমা’।


জন্মদিনটি এবার একটু বিশেষ তার জন্য। আর তাই বিশেষ এই দিনটি পরিবারের সঙ্গে উদযাপন করতে ঢাকার বাইরে অবস্থান করছেন তিনি। জানান, আজকের দিনটি একান্তই পরিবারের সঙ্গে কাটাবেন। পরিবারকে নিয়ে ঢাকার বাইরে অবস্থান করছেন।


দেশ রূপান্তরকে পূর্ণিমা বলেন, ‘রাত থেকেই অনেকে শুভেচ্ছা জানাচ্ছেন, সবার ভালোবাসা পাচ্ছি এটাই অনেক। দিনটি পরিবারের সঙ্গে কাটাতেই এখন ঢাকার বাইরে অবস্থান করছি। পুরো সময়টা স্বামী আর সন্তানের সঙ্গে কাটাব। ঢাকায় ফিরব বৃহস্পতিবার।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও