কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পপতারকা বিয়ন্সের মায়ের বাড়িতে চুরি, খোয়া গেল কত কোটি টাকা?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১১ জুলাই ২০২৩, ১০:০০

তিনি আধুনিক পপ সঙ্গীতের সম্রাজ্ঞী। তাঁকে চেনানোর জন্য ভূমিকা অদরকারি। গোটা দুনিয়ার কাছে খ্যাত ‘কুইন বি’ নামে। তিনি বিয়ন্সে। এ বার এই পপতারকার বাড়িতেই চোরের হানা। গায়িকার মা টিনা নোলসের বাড়ি থেকে চুরি প্রায় ১০ লক্ষ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য আনুমানিক ৮ কোটি টাকা।


ঘটনাটি ঘটেছে ৫ জুলাই। চুরির দিন বাড়িতে ছিলেন না বিয়ন্সের মা। তবে জানা যাচ্ছে, চুরির সময় বাড়িতে কেউ না থাকায় কোনও দুষ্কৃতীদের দ্বারা আহত হননি বাড়ির কেউ। যদিও গায়িকার বাড়ি কড়া নিরাপত্তা বলয়ে থাকার পর চোর কী ভাবে বাড়িতে ঢুকল সেই নিয়ে সংশয়ে পুলিশ। টিনা নোলসের বাড়ির চিঠির বাক্সে গত এপ্রিলে ঢিল ছোড়ার জন্য এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছিল। গায়িকার মা ওই বাড়িতে থাকেন তাঁর ৭৬ বছরের স্বামী রিচার্ড লসনের সঙ্গে।


এই মুহূর্তে বিয়ন্সে ও তাঁর স্বামী, জে-জেড এবং তাঁদের তিন সন্তান রেনেসাঁ সফরের জন্য কানাডায় রয়েছেন। গায়িকার মা বছর ৬৯-এর টিনা নিজে পোশাকশিল্পী ও উদ্যোগপতি। গায়িকার মায়ের বাড়িতে এই পরিমাণ নগদ চুরি হওয়ার পর ঘটনার তদন্তে নেমেছে স্থানীয় পুলিশ, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রতিবেশীদেরও।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও