কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওটিটিতে একাধিক কাজ আসছে, তবে বলা বারণ: নিশাত প্রিয়ম

প্রথম আলো প্রকাশিত: ১০ জুলাই ২০২৩, ০৮:৩৩

ঈদে মুক্তি পাওয়া ‘মিশন হান্টডাউন’ সিরিজে অভিনয় করে আলোচিত হয়েছেন অভিনেত্রী নিশাত প্রিয়ম। গতকাল রোববার বিকেলে তাঁর সঙ্গে কথা বলেছে ‘বিনোদন’।


‘মানি হানি’, ‘মহানগর’ থেকে ‘মিশন হান্টডাউন’—টিভি নাটকের তুলনায় আপনার ওটিটির কাজগুলোই দর্শকমহলে বেশি আলোচিত হয়েছে।


নিশাত প্রিয়ম: টিভি নাটক আমার শিকড়, টিভি নাটক কখনোই ছাড়ব না। ওটিটিতেও কাজ করে ভালো লাগছে। ওটিটির কাজে বেশি প্রশংসা পেয়েছি। আইফ্লিক্সের দ্য নক নামে একটি কাজ করি। পরে হইচইয়ের ‘মানি হানি’ করি, কাজটি আমার জন্য আশীর্বাদ। ‘মানি হানি’ আমার ক্যারিয়ারে অনেক গুরুত্বপূর্ণ। ‘মানি হানি’ না করলে হয়তো ‘মহানগর’, ‘মিশন হান্টডাউন’ করা হতো না। হইচই, চরকি, বায়োস্কোপ, বিঞ্জসহ সব ওটিটিতেই কাজ করেছি। নাটকে একজন কিংবা দুজনের ওপর ভিত্তি করে গল্প সাজানো হয়। ওটিটিতে তিনজন, চারজন কিংবা পাঁচজন প্রোটাগনিস্ট থাকে, প্রতিটাই গুরুত্বপূর্ণ। প্রতিটা চরিত্রেই আলাদা গল্প আছে, কাউকেই ফেলে দেওয়া যাবে না।


‘মিশন হান্টডাউন’ সিরিজে যুক্ত হলেন কীভাবে?


নিশাত প্রিয়ম: হইচই থেকে সিরিজটির কথা বলা হয়েছিল। পরে পরিচালকের টিম থেকে চিত্রনাট্য দেওয়া হয়। সাবিলা চরিত্রটি আমার খুব পছন্দ হয়েছে। সিরিজের মূল গল্পের চেয়ে সাবিলা ও মাহিদের (এফ এস নাঈম) গল্পটা একদমই আলাদা। আমার মনে হয়েছে, চরিত্রটি করতে হবে। সিরিজের দৃশ্যধারণ হয়েছে উত্তরায়। সিরিজের নির্মাতা সানী সানোয়ার ভাই, ফয়সাল আহমেদ অনেক সহযোগিতা করেছেন। নাঈম ভাইয়ের সঙ্গে আগেও কাজ করেছি। তাঁর সঙ্গে সব সময়ই কাজের অভিজ্ঞতা ভালো থাকে, তিনি শুধু সহশিল্পীই নন, বন্ধুও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও