কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্ষোভ থেকেই অবসর তামিমের

দেশ রূপান্তর চট্টগ্রাম মেট্রোপলিটন প্রকাশিত: ০৬ জুলাই ২০২৩, ১৫:৫১

বিস্ফোরণ ঘটিয়ে তামিম ইকবালের অবসর ঘোষণার পেছনে নানা কারণও আছে বলে জানিয়েছেন তামিম নিজেই। তা নিয়ে বেশি ঘাটা ঘাটি না করার অনুরোধও করেছেন তিনি। কিন্তু আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচের দিন রাত থেকেই কঠিন সিদ্ধান্তটা নিয়ে ফেলেন তামিম। তার আগে পরিবারের সঙ্গে আলোচনাও করেছেন এ ব্যাপারে।


জানা যায় তামিমের এই অবসর সিদ্ধান্তের পেছনে নানা রকম চাপ ছিল। সেই ক্ষোভ থেকেই কঠিন সিদ্ধান্তটি নিতে বাধ্য হন টাইগার ব্যাটসম্যান।


অবসরের সিদ্ধান্ত পাকাপাকিভাবে নিয়ে আজ সকাল সাড়ে ৯টার দিকে টিম হোটেল ছাড়েন তামিম। পরিবারের সঙ্গে দেখা করে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে সংবাদ সম্মেলন করতে চলে আসেন চট্টগ্রামের জুবলী রোডের একটি হোটেলে। সেখানেই অশ্রু ভেজা চোখে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত দেন। সেখান থেকে সরাসরি কাজীর দেউড়িতে পারিবারিক বাসায় চলে যান তামিম।


যেহেতু অবসর নিয়েছেন তাই টিম হোটেলে আর ওঠার প্রশ্নই আসে না। আফগানিস্তান সিরিজে তামিমের জায়গায় একদিন আগে ঘোষণা করা সহ-অধিনায়ক লিটন দাস দলকে নেতৃত্ব দেবেন।


জানা যায়, তামিমকে অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করানোর চেষ্টা করা হয়েছিল টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে। কিন্তু বিসিবি সফল হয়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও