কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বসুন্ধরা কিংসের দৃষ্টি আন্তর্জাতিক ফুটবল অঙ্গনে

কালের কণ্ঠ ইকরামউজ্জমান প্রকাশিত: ০৬ জুলাই ২০২৩, ১১:২৩

স্বাধীন বাংলাদেশের ফুটবল ইতিহাসে ‘পাইওনিয়ার’ হিসেবে প্রথম ‘করপোরেট কালচার’ ও পেশাদার মোড়কে মোড়ানো ফুটবল দল বসুন্ধরা কিংস। দলটির মাঠে আত্মপ্রকাশের পেছনে আছেন বৃহৎ ব্যাবসায়িক প্রতিষ্ঠানের ক্রীড়াপিপাসু চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং পরিবারের অন্য সদস্যদের খেলার প্রতি উৎসাহ, আগ্রহ ও ভালোবাসা। বাবা থেকে শুরু করে সন্তানরা সবাই স্বপ্ন দেখতে ভালোবাসেন। ফুটবলকে দেশে ও দেশের বাইরে দেখতে চান ভালো অবস্থায়।


দেশের সবচেয়ে জনপ্রিয় খেলাটি ঘিরে আছে তাঁদের ভিশন—নির্দিষ্ট লক্ষ্য ও উদ্দেশ্য। বসুন্ধরা পরিবারের সব সদস্যের রক্তে মিশে আছে খেলাধুলা।


‘ভালো বিদেশি ও দেশি খেলোয়াড়দের নিয়ে যদি দল গঠন করা সম্ভব হয় তা হলে দর্শকরা করপোরেট প্রতিষ্ঠানের দলের খেলা মাঠে দেখতে আসবে, এতে মাঠ প্রাণ ফিরে পাবে’—বসুন্ধরা গ্রুপের চৌকস কর্মযোগী, যিনি ফুটবল অন্তপ্রাণ, অবসর পেলেই মাঠে খেলতে নামেন এবং খেলাটা উপভোগ করেন, ইমরুল হাসানের এই বক্তব্যে আস্থা রেখেই গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের ‘সবুজ সংকেতের’ মাধ্যমেই বসুন্ধরা কিংস বড় মাঠে দাপটের সঙ্গে যাত্রা শুরু করে। ‘জেনেরিক’ দল হিসেবে নয়, প্রথম থেকেই বসুন্ধরা কিংসকে ‘ভ্যালু অ্যাডেড’ একটি ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার দৃঢ় প্রত্যয় নিয়ে শৃঙ্খলার সঙ্গে কাজ করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও