কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গণঅধিকার পরিষদ থেকে অপসারণ, যা বললেন রেজা কিবরিয়া

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২৩, ১৯:০০

গণঅধিকার পরিষদের আহ্বায়কের পদ থেকে ড. রেজা কিবরিয়াকে অপসারণের সিদ্ধান্ত হয়েছে। শনিবার (১ জুলাই) বেলা ১১টায় মো. রাশেদ খানের নেতৃত্বে হওয়া সভায় এই সিদ্ধান্ত হয়। পরে রাতে ড. রেজা কিবরিয়া পাল্টা এক সংবাদ বিজ্ঞপ্তি নিজের ফেসবুকে প্রকাশ করেন। যেখানে তিনি দাবি করেন, রাশেদ খানের নেতৃত্বে হওয়া সভাটি অবৈধ। ওই সভায় কোনো কোরাম পূরণ হয়নি।


রেজা কিবরিয়ার প্রেস সচিব ও গণঅধিকার পরিষদের সহ-দপ্তর সমন্বয়ক শাহাবুদ্দিন শুভ সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার বেলা ১১টায় পল্টনে প্রিতম জামান টাওয়ারে গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার আহ্বানে জরুরি সভা হওয়ার কথা ছিল। কিন্তু জীবননাশের হুমকি পেয়ে পথিমধ্যে থেকে ফিরে যান তিনি।


বিজ্ঞপ্তিতে রাশেদ খানকে বহিষ্কৃত যুগ্ম আহ্বায়ক দাবি করে বলা হয়, রাশেদ খানের সভাপতিত্বে একটি কোরামবিহীন সভা হয় যা অবৈধ। সভায় ৪২ জন উপস্থিত ছিলেন এবং অনেকে রেজুলেশনে সই করেননি। তারপরও ৮৬ জন উপস্থিত দেখিয়ে যে প্রেস রিলিজ দেওয়া হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। সভা চলাকালীন ঈদ শুভেচ্ছা বিনিময়ের নামে বহিরাগত লোকজন জড়ো করে একটা অস্থিতিশীল পরিস্থিতির তৈরির পূর্ব পরিকল্পনা ছিল নুরুল হক নুরের।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও