কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


রাতের বেলা কুমিরসদৃশ প্রাণীটি ঢুকে পড়েছিল এক দম্পতির বাড়িতে

রাতের বেলা ঘুম ভেঙে যদি দেখেন কুমিরের মতো দেখতে একটি সরীসৃপ আপনার ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছে, তবে কেমন লাগবে বলুন তো? নিশ্চয় চমকে উঠবেন, সেই সঙ্গে ভয়ও যে পাবেন, তাতে সন্দেহ নেই। এমনটাই ঘটেছে আমেরিকার লুইজিয়ানার এক দম্পতির বেলায়। তাঁদের বাড়িতে ঢুকেছিল একটি অ্যালিগেটর। বন্যপ্রাণী বিশেষজ্ঞরা বলছেন, গরম আবহাওয়ার মধ্যে একটু শীতল পরিবেশের খোঁজে অ্যালিগেটরটি ঘরের ভেতরে ঢুকে থাকতে পারে। 

ডন ও জেন শুলজ দম্পতি সম্প্রতি অ্যারিজোনা থেকে লুইজিয়ানায় নিউ ইবেরিয়া এলাকায় এসেছেন। আর নতুন বাড়িতে আসার কিছুদিনের মধ্যেই আশ্চর্য এক অভিজ্ঞতার মুখোমুখি হতে হলো তাঁদের। গত সপ্তাহের ঘটনা। রাতে ঘুমিয়ে ছিলেন তাঁরা। এ সময়ই বাড়ির সাত বছরের কুকুর পান্ডার চিৎকারে ঘুম ভেঙে গেল তাঁদের। ঘড়ির কাঁটা বলছে তখন বাজে রাত দেড়টা। জেন স্বামীকে বললেন কী ঘটনা দেখতে। চোর ঢুকছে এমন একটা সন্দেহে সতর্ক হয়ে সিঁড়ি দিয়ে নেমে হলওয়েতে চলে এলেন ডন।

শুরুতে মেঝেতে একটা লম্বাটে কাঠামো দেখলের, আধো অন্ধকারে এর পরিচয় সম্পর্ক নিশ্চিত হতে পারছিলেন না। তবে কিছুক্ষণের মধ্যে যখন এটাকে চিনতে পারলেন, তখন বিস্ময়ের সীমা রইল না তাঁর। পা থেকে কয়েক ইঞ্চি দূরে থাকা জন্তুটা ধারালো দাঁতের এক সরীসৃপ অ্যালিগেটর। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন