কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাবা নেই, তাই ঈদও নেই সাংবাদিক গোলাম রব্বানির সন্তানদের

প্রথম আলো বকশীগঞ্জ প্রকাশিত: ২৯ জুন ২০২৩, ১৪:০২

ঈদের দিন আট বছর বয়সী রিসাদের ঘরে-বাইরে ছুটে বেড়ানোর কথা। দুই সপ্তাহ আগেও তার দুষ্টুমিতে অতিষ্ঠ থাকত পুরো পরিবার। সেই ছেলের মুখে ঈদের দিনেও হাসি নেই। ঈদের নতুন জামা কেনা হয়নি বলে মনে খেদ নেই তার। সে শুধু একটিবার বাবাকে দেখতে চায়। মোবাইলে ও বাঁধাই করা ছবি দেখিয়ে ছোট্ট রিসাদের প্রশ্ন, ‘বাবা আর কি আসবে না?’


এমনই শোকের আবহ নিয়ে এবার ঈদ করছে জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানির পরিবার। বাড়িতে উৎসবের আমেজ নেই। পুরো বাড়ি সুনসান। কিছুক্ষণ পরপর স্বজনদের কেউ কেউ কান্নাকাটি করছেন। আজ বৃহস্পতিবার সকালে বকশীগঞ্জের গোমেরচর গ্রামে সাংবাদিক গোলাম রব্বানির বাড়িতে গিয়ে এমনই দৃশ্য দেখা গেছে।


১৪ জুন রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়িতে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানি। পরের দিন দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি অনলাইন পোর্টাল বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলার সংবাদ সংগ্রাহক হিসেবে কাজ করতেন। তিনি উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের আবদুল করিমের ছেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও