কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঈদযাত্রার দ্বিতীয় দিনে চলছে ৫৪ জোড়া ট্রেন, ছাড়ছে যথাসময়ে

জাগো নিউজ ২৪ বাংলাদেশ রেলওয়ে ভবন প্রকাশিত: ২৫ জুন ২০২৩, ০৯:৫৩

ঈদুল আজহা উপলক্ষে ট্রেনে শনিবার (২৪ জুন) থেকে ঈদযাত্রা শুরু হয়েছে। ওইদিন সকাল ৬টায় রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেসের মাধ্যমে ট্রেনযোগে ঈদযাত্রা শুরু হয়। রোববার (২৫ জুন) ঈদযাত্রার দ্বিতীয় দিন। এদিন আন্তঃনগর, লোকাল ও দুটি ঈদ স্পেশাল মিলে ৫৪ জোড়া ট্রেন দেশের বিভিন্ন গন্তব্যে চলাচল করবে। কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার এ তথ্য জানান।


রেলওয়ে সূত্র জানায়, এবারও ঈদযাত্রায় আসনবিহীন বা স্ট্যান্ডিং টিকিট বিক্রি হবে মোট আসনের ২৫ শতাংশ। ঢাকা, ঢাকা ক্যান্টনমেন্ট, বিমানবন্দর ও জয়দেবপুর স্টেশন থেকে এসব টিকিট পাওয়া যাবে। শুধু যাত্রা শুরুর দিন আসনবিহীন টিকিট স্টেশনের কাউন্টার থেকে কেনা যাবে।


রেল কর্তৃপক্ষ জানায়, ঈদে রোববার (২৫ জুন) ৫৪ জোড়া ট্রেন চলছে। এসব ট্রেনের মধ্যে দুটি স্পেশাল ট্রেন চালু রয়েছে। লালমনি স্পেশাল ও পঞ্চগড় স্পেশাল ট্রেন দুটি ক্যান্টনমেন্ট স্টেশন থেকে ছেড়ে যাবে।


এদিকে, কমলাপুর স্টেশন থেকে সকাল থেকেই যথাসময়ে ছাড়ছে ট্রেন। এ পর্যন্ত সকাল ৬টায় ধূমকেতু এক্সপ্রেস, সকাল ৬টা ২০ মিনিটে পারাবাত এক্সপ্রেস, ৬টা ৪০ মিনিটে নীলসাগর এক্সপ্রেস, সকাল ৭টায় সোনার বাংলা এক্সপ্রেস, ৭টা ১৫ মিনিটে প্রভাতী এক্সপ্রেস, ৭টা ৩০ মিনিটে তিস্তা এক্সপ্রেস, ৭টা ৪৫ মিনিটে মহানগর প্রভাতী এক্সপ্রেস, ৮টা ১৫ মিনিটে সুন্দরবন এক্সপ্রেস ঢাকা ছেড়েছে। ছাড়ার অপেক্ষায় রয়েছে সকাল ৯টার ট্রেন রংপুর এক্সপ্রেস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও