কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর কেমন আছেন সুনেরাহ বিনতে কামাল?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২১ জুন ২০২৩, ১৮:০৭

শেষ এক মাস ধরে ও পার বাংলায় চর্চায় সুনেরহা বিনতে কামাল। শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে তিন বাংলাদেশি নায়িকার গোপন ভিডিয়ো। তার পর তা নিয়ে শুরু হয় বিস্তর আলোচনা এবং সমালোচনা। এই বিতর্কের মাঝে পরীমণি এবং স্বামী রাজের মধ্যে বিচ্ছেদও হয়েছে। তাঁরা আর একসঙ্গে থাকছেন না। আইনি বিচ্ছেদের দিকে গড়িয়েছে তাঁদের সম্পর্ক। পরীমণি এবং রাজের প্রতি মুহূর্তের কথা জানতে পারা গেলেও এই বিতর্কের পর এক প্রকার আ়ড়ালে চলে গিয়েছেন সুনেরাহ।


তিনি কেমন আছেন? সম্প্রতি বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে একটি সাক্ষাৎকারে নিজের পরিস্থিতির কথাই বলেন অভিনেত্রী। তিনি সমাজমাধ্যমের মন্তব্য পড়া বন্ধ করে দিয়েছেন। শরিফুলকে কেন্দ্র করে তৈরি হওয়া বিতর্ক সত্যিই খারাপ লেগেছে সুনেরাহের।


তিনি বলেন, “এ ঘটনায় খারাপ তো লাগছে, মাঝে মাঝে কান্না পাচ্ছিল। কিন্তু কিছু করার নেই। অনেকেই অনেক মিথ্যা কিছু বিশ্বাস করে। এখন তো আমি জনে জনে বিশ্বাস করাতে পারব না যে আমি তেমন নই। আশা করি, এগুলো আমার কেরিয়ারে কোনও প্রভাব ফেলতে পারবে না।” আরও পড়ুন: বাংলাদেশেই কি নতুন কাজ? জল্পনা উস্কে ফ্রেমবন্দি দুই বাংলার তারকা অর্ণব-অরিজিৎ ৩০ বছর হওয়ার পর যদি হিরোর রোল না পাই? 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও