কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্লুটুথ হেডফোন আনল এফোরটেক

দেশ রূপান্তর প্রকাশিত: ২১ জুন ২০২৩, ১৭:২৬

দেশের আইটি বাজারে নতুন ওয়্যারলেস হেডফোন নিয়ে এসেছে বাংলাদেশে এফোরটেকের একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। হেডফোনটি ২ ড্রামটেক সিরিজের, টানা ৩৫ ঘণ্টার ব্যাকআপ সংবলিত বিএইচ-৩০০ ব্লুটুথ ওয়্যারলেস হেডসেট।


নতুন এই হেডফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০ মিলিমিটারের হাইব্রিড ডায়াফ্রামের স্পিকার ইউনিট। যা আপনাকে দেবে আন-কম্প্রোমাইজিং সাউন্ড কোয়ালিটি। এই ওয়্যারলেস হেডসেটটির ব্লুটুথ সংস্করণ ৫.৩। যা যেকোনো ডিভাইসের সঙ্গে সংযোগটি স্থির রাখতে সাহায্য করবে।


হেডসেটটির অপারেটিং রেঞ্জ আপটু ১০ মিটার অথবা ৩২ ফুট। হেডসেটটিতে ব্যবহার করা হয়েছে ইকো-ফ্রেন্ডলি সফট সিলিকন হেডব্যান্ড ও কমফোর্টেবল লেদার এয়ার প্যাডস। যা ঘণ্টার পর ঘণ্টা কমফোর্টেবল ব্যবহার অভিজ্ঞতা দিতে সক্ষম। এর মাইক্রোফোনটি অমনি-ডিরেকশনাল। ক্রিস্টাল ক্লিয়ার কমিউনিকেশনের জন্য এটি ব্যাকগ্রাউন্ড নয়েজ হ্রাস করে। এতে আরও আছে ইউএসবি টাইপ-সি রিচার্জেবল। মাত্র ১৫ মিনিট এর দ্রুত চার্জে উপভোগ করুন ৩ ঘণ্টার প্লেব্যাক সময়। ব্যবহার করতে করতে ব্যাটারি শেষ হয়ে গেলেও দুশ্চিন্তার কোনো কারণ নেই। ৩.৫ মিমি অডিও কেবল কানেক্ট করে এটি ওয়্যার মোডেও ব্যবহার করতে পারবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও