কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

গভীর রাতে অটোরিকশা নিয়ে পদ্মা সেতুতে, এরপর নদীতে ঝাঁপ দিলেন চালক

প্রথম আলো মাওয়া ঘাট প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ১৩:৩৬

পদ্মা সেতুর মাওয়া প্রান্তের এক্সিট লেন দিয়ে হঠাৎই একটি ব্যাটারিচালিত অটোরিকশা পদ্মা সেতুতে উঠে আসে। পরে সেতুর ওপর অটোরিকশাটি দাঁড় করিয়ে রেখে নদীতে ঝাঁপ দেন চালক। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।


পদ্মা সেতুর দক্ষিণ থানার উপপরিদর্শক ফিরোজ আল মামুন বলেন, ঘটনাটি আকস্মিক। অটোরিকশাচালককে উদ্ধারে নৌ পুলিশ কাজ করছে। গভীর রাতে এমন কাণ্ড তিনি কেন ঘটিয়েছেন, তা জানা সম্ভব হয়নি।


পদ্মা সেতুর দক্ষিণ থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মা সেতুতে অটোরিকশা চলাচলের নিয়ম নেই। গতকাল রাত দেড়টার দিকে মাওয়া প্রান্তের এক্সিট (সেতুর দক্ষিণপাড় থেকে ঢাকাগামী গাড়ির লেন) লেন দিয়ে একটি অটোরিকশা হঠাৎ দ্রুতগতিতে পদ্মা সেতুতে উঠতে থাকে। এ অবস্থায় পদ্মা সেতু ও এক্সপ্রেসওয়েতে নিরাপত্তার দায়িত্বে থাকা টহলরত গাড়ি নিয়ে অটোরিকশাটি থামাতে ছুটে যান কয়েকজন। তবে অটোরিকশাটির গতি বেশি থাকায় সেতুটির ২১ নম্বর পিলারের কাছে চলে আসে। দ্রুত অটোরিকশাটি থামিয়ে রেলিংয়ে উঠে নদীতে ঝাঁপ দেন অটোরিকশাচালক।


খবর পেয়ে পদ্মা সেতুর দক্ষিণ থানা-পুলিশ, নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে আসে। পদ্মায় ঝাঁপ দেওয়ার পর থেকে চালক নিখোঁজ। কী কারণে তিনি নদীতে ঝাঁপ দিয়েছেন, তা জানা যায়নি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও