কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকারকে দু-এক মাসের মধ্যে পদত্যাগে বাধ্য করা হবে: দুদু

সমকাল জাতীয় প্রেস ক্লাব প্রকাশিত: ১৭ জুন ২০২৩, ১২:৩১

আওয়ামী লীগ সরকারকে আগামী দু-এক মাসের মধ্যেই পদত্যাগে বাধ্য করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।


সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের হত্যাকারীদের ফাঁসির দাবিতে শনিবার রাজধানীতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।


শামসুজ্জামান দুদু বলেন, এই আওয়ামী লীগ সরকার কর্তৃত্ববাদী সরকার। অলিখিতভাবে দেশে বাকশাল প্রতিষ্ঠিত করেছে। পুলিশকে রক্ষী বাহিনীতে পরিণত করেছে। প্রশাসনকে নিজেদের কব্জায় নিয়ে যা খুশি তাই করছে। কোনো দেশের সরকার দেশের টাকা এভাবে লুটপাট করতে পারে তা বাংলাদেশের দিকে না তাকালে বোঝা যাবে না।


তিনি বলেন, দেশে তীব্র রাজনৈতিক সংকট দেখা দিয়েছে। রাজনৈতিক প্রতিহিংসায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে বন্দি করে রেখেছে। তিনি গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করেছিলেন। স্বৈরাচারীর এরশাদের পতন ঘটিয়েছিলেন। ১৬ টাকা দরে চাল খাইছিলেন। আর শেখ হাসিনা ক্ষমতায় আসার আগে বলেছিলেন ১০ টাকা কেজি চাল খাওয়াবেন, ঘরে ঘরে চাকরি দেবেন। তিনি তার প্রতিশ্রুতি তো রক্ষা করেনই নাই বরং দেশের মানুষকে তিন বেলার জায়গায় এক বেলা খেতে বাধ্য করছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নির্বাসিত করে রেখেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও