কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ইতালির কথা বলে লিবিয়ায় নিয়ে বন্দি, খোঁজ নেই শাহাবুলের

বাংলা নিউজ ২৪ মাদারীপুর সদর প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ১৮:৫৬

মাদারীপুর: মাদারীপুরের যুবক শাহাবুল লিবিয়ায় মানবপাচারকারী মাফিয়াদের হাতে বন্দি। তবে এক বছর ধরে তার কোন খোঁজ পাচ্ছে না পরিবারের লোকজন।


ফলে চরম উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন পার করছেন শাহাবুলের স্বজনেরা।   এদিকে সন্তানকে ফিরে পেতে স্থানীয় মানব পাচারকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করেও শাহাবুলের বাবা গফুর মাতুব্বর এখনো পর্যন্ত কোনো সুরাহা পায়নি।


মামলা সূত্রে জানা গেছে, ভাগ্য পরিবর্তনের আশায় সরাসরি ইতালি যাওয়ার জন্য ২০২২ সালের ১২ মার্চ মাদারীপুর সদর উপজেলার কুমড়াখালী গ্রামের এমদাদ বেপারী (৫০), আয়শা বেগম (৪০), লক্ষীগঞ্জ গ্রামের নাসির তালুকদার (৩৫) ও তার স্ত্রী মুক্তা বেগম (২৮), আল-আমিন হাওলাদার (৩৫) ও  হাজরাপুর গ্রামের ফিরোজ হাওলাদারকে সর্বমোট ১৫ লাখ টাকা প্রদান করেন। কথা থাকে বিমানে করে সরাসরি ইতালি পাঠাবে। পরে ওই বছরেরই ২৫ মার্চ শাহাবুল মাতুব্বরকে মাদারীপুরের নয়াচর গ্রামের বাড়ি থেকে এই মানবপাচারকারী চক্র সরাসরি ইতালিতে না পাঠিয়ে লিবিয়ার মাফিয়াদের হাতে তুলে দেয়। পরে মাফিয়াদের হাতে বন্দী করে মোবাইল ফোনের মাধ্যমে ছেলেকে দিয়ে আরও ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ধারদেনা করে ৪ লাখ ৩০ হাজার টাকা জোগাড় করে স্থানীয় মানব পাচারকারী আসামিদের কাছে দেওয়া হয়। তারপরও শাহাবুলকে মুক্তি দেয়নি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও