কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমার জীবন এখন ফারিশকেন্দ্রিক: মাহি

সমকাল প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ১৪:৩২

মাহিয়া মাহি। তারকা অভিনেত্রী ও মডেল। মা হওয়ার কারণে বেশ কিছুদিন অভিনয় থেকে দূরে আছেন তিনি। অভিনয়ে ফেরা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তাঁর সঙ্গে–


অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াতে হচ্ছে না, শুটিংয়ের জন্যও নেই কোনো ছোটাছুটি। কীভাবে কাটছে দিনগুলো?


মাহিয়া মাহি: অনেকে বলে, ব্যস্ততাই জীবন। তবে সেই ব্যস্ততা যে শুধু পেশাদারি হবে– এমন কোনো কথা নেই। এখন প্রতিটি দিন, মানে ২৪ ঘণ্টাই কাটছে আমার ছেলে ফারিশের সঙ্গে। মুগ্ধ চোখে ঘণ্টার পর ঘণ্টা ওর দিকে তাকিয়ে থাকি, প্রতিটি মুভমেন্ট আমি দেখি। এককথায় এখন ফারিশকেন্দ্রিক আমার জীবন। তাই ক্যামেরার সামনে দাঁড়াতে না পারা, আগের মতো দিনভর শুটিং নিয়ে ব্যস্ততা না থাকা– এসব নিয়ে একদমই ভাবছি না। 


অভিনয়ে কবে ফিরবেন?


মাহিয়া মাহি: সবে মা হয়েছি। তাই আগে সন্তানকে বড় করা, ওর সবকিছুর সঠিক দেখভাল, এরপর অন্য কাজ। ফারিশ আমার জীবনের শ্রেষ্ঠ উপহার। তাই ওকে ছাড়া একমুহূর্ত দূরে থাকা কঠিন। তবে অভিনয়ে যে ফিরব না– এমন কথা বলছি না। সবকিছু গুছিয়ে তবেই অভিনয়ে ফিরব, ইচ্ছা এটাই। সে জন্য আরও কিছুদিন সময় লাগবে।


অভিনয়ে ফেরার পর বড় পর্দার পাশাপাশি অন্যান্য মাধ্যমে দেখা যাবে?


মাহিয়া মাহি: আগে থেকে পরিকল্পনা করে কোনো কিছু করা অন্তত আমাকে দিয়ে হয় না। বেশির ভাগ কাজের বেলায় দেখা গেছে, সিদ্ধান্ত হঠাৎ করেই নিয়ে ফেলেছি। তাই অভিনয়ে ফিরলে শুধু সিনেমায় কাজ করব– এমন কথা জোর দিয়ে বলা কঠিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও