কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বোরকা পরে কোলে শিশু নিয়ে পকেট কেটে-ব্যাগ থেকে চুরি করতেন তারা

সমকাল ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কার্যালয় প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ১৩:৩১

বোরকা পরে ও কোলে শিশু নিয়ে স্নেহময়ী মায়ের ছদ্মবেশে জনারণ্যে পকেট কেটে ও ব্যাগ থেকে চুরি করা নারী পকেটমার ও তাদের মহাজনদের গ্রেপ্তার করেছে পুলিশ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের বৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম বিশেষ অভিযান পরিচালনা করে পিলখানা রোডস্থ (আজিমপুর রোড) ভিকারুননিসা নুন স্কুল অ্যন্ড কলেজ (আজিমপুর শাখা) এর মেইন গেটের বিপরীত পার্শ্বে ও শাহবাগ থানাধীন গুলিস্থান থেকে মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে চল্লিশটি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।


গ্রেপ্তাররা হলেন- মো. মাহাবুব হোসেন (৩২), মো. মোক্তার হোসেন (৪০), রফিকুল ইসলাম (৪২), মো. ইমরান হোসেন (২০), বর্ষা আক্তার মীম (২২), সুমি আক্তার প্রিয়া (২৩), শাবনুর (২৭), আলেয়া আলো (২১), সাথী আক্তার (২৬), ছৈয়দ হালদার (৪০), মো. আশরাফ ঢালী (৩৮), মো. জাকির হোসেন (৩৯), মোছা. ছকিনা বেগম (৪৩), সুজনা আক্তার ওরফে রুশকিনা (২৬), মোসা. তানিয়া খানম (২৭) ও তাসলিমা খাতুন (৩৭)।


ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও