কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘নৌকার বিজয়ে উচ্ছ্বাস’, প্রিসাইডং অফিসারের স্ট্যাটাস ভাইরাল

বাংলা নিউজ ২৪ নারায়ণগঞ্জ সদর প্রকাশিত: ১৩ জুন ২০২৩, ১৭:২২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন মোহাম্মদ মুফিজুল ইসলাম বিপ্লব। ভোটের পর নৌকার মেয়র প্রার্থীর বিজয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে সমালোচিত হয়েছেন তিনি।


অভিযোগ উঠেছে কেন্দ্রে নৌকার প্রার্থীর পক্ষে সরাসরি কাজ করেছেন মুফিজুল ইসলাম বিপ্লব।


মঙ্গলবার (১৩ জুন) তার ফেসবুক স্ট্যাটাসটি ভাইরাল হয়। বিপ্লব হোসাইন নামের তার ব্যক্তিগত আইডি থেকে তিনি লেখেন,‘আলহামদুলিল্লাহ! আড়াইহাজার পৌরসভা নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করে ইভিএমএ স্বচ্ছ ও নিরপেক্ষ নৌকার বিশাল বিজয়। মোট ৮১ শতাংশ ভোট কাস্টিং-এর মাধ্যমে সম্পন্ন হলো আড়াইহাজার এক নম্বর ওয়ার্ডের বিশাল বিজয়!!!’ 


তিনি পৌরসভা নির্বাচনে কামরানীর চর উচ্চবিদ্যালয় কেন্দ্রে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেছেন। এর আগে নির্বাচনের দিন তার কেন্দ্রে গেলে দেখা গেছে দুটি বুথে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমানের জগ প্রতীকের ও মেহের আলীর পক্ষে কোনো এজেন্ট ছিলেন না। তখন হাবিবুর রহমান অভিযোগ করেছিলেন সেখান থেকে তার এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। যদিও সেই বুথের নৌকার এজেন্ট আব্দুর রশিদ দাবি করেছিলেন পরাজয় নিশ্চিত জেনে জগ প্রতীকের কোনো এজেন্ট এই বুথে দায়িত্ব পালন করতেই আসেননি।


এদিকে তার সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা পোস্টে আওয়ামী লীগের পক্ষে বিভিন্ন পোস্টও দেখা গেছে। এর মধ্যে স্বতন্ত্র মেয়র প্রার্থী হাবিবুর রহমানের অভিযোগ বিপ্লব নিজেকে সাবেক ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে চলাচল করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও