কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ম্যাগনেটিক কি-বোর্ড, একটি স্টাইলোসহ ওয়ানপ্লাস প্যাড

www.ajkerpatrika.com প্রকাশিত: ১৩ জুন ২০২৩, ১৫:৩৮

ওয়ানপ্লাস বিশ্বের অন্যতম বড় চায়না স্মার্টফোন কোম্পানি বিবিকে ইলেট্রনিকস করপোরেশনের অংশ। সম্প্রতি স্যামসাং ও অ্যাপলের মতো জায়ান্টকেও টক্কর দিচ্ছে ওয়ানপ্লাস। ইতিমধ্যে প্রতিষ্ঠানটি বাজারে এনেছে ওয়ানপ্লাস প্যাড। এটি মূলত একটি ট্যাব। ওয়ানপ্লাস এই ট্যাব একটি ম্যাগনেটিক কি-বোর্ড, একটি স্টাইলোসহ পাওয়া যাচ্ছে।


ওয়ানপ্লাস প্যাডটি ১১ দশমিক ৬১ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লের সঙ্গে দিচ্ছে ২৮০০×২০০০ পিক্সেল রেজল্যুশন, যা প্রতি ইঞ্চিতে ২৯৬ পিক্সেল (পিপিআই) এবং ৫০০ নিট ব্রাইটনেস দেয়। স্ক্রিনের সুরক্ষার কথা বিবেচনায় রেখে ব্যবহার করা হয়েছে ২ দশমিক ৫ডি কার্ভড গ্লাস, ২৫ দশমিক ৮০ মিমি পুরুত্বের এই প্যাড প্রস্থে ১৮ দশমিক ৯৪ মিমি। এর ওজন ৫৫২ গ্রাম। ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ছাড়াও ৭:৫ স্ক্রিন এবং ৮৮ শতাংশ স্ক্রিন টু বডি অনুপাতে এটি পাওয়া যায়। 


স্টাইলিশ লুকের পাশাপাশি প্যাডটিতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯ হাজার চিপসেট। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অক্সিজেনওএস ১৩ দশমিক ১। এটি ৮ ও ১২ জিবি র‍্যাম এবং ১২৮ ও ২৫৬ জিবি স্টোরেজসহ দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এতে দেওয়া হয়েছে ৯ হাজার ৫১০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও